লক্ষ্মীপুর জেলা নিয়ে ‘সেজন বাহাদুর’ গানের শুটিং শুরু

স্টাফ রিপোর্টার :: ‘সয়াল্যান্ড’ খ্যাত লক্ষ্মীপুর জেলার ইতিহাস-ঐতিহ্য নিয়ে নির্মিত হচ্ছে বড় বাজেটের একটি ভিডিও গান। “সেজন বাহাদুর” শিরোনামের এই গানটির ভিডিও পরিচালনা করছেন নির্মাতা আলাউদ্দিন সাজু।
২৮ অক্টোবর বুধবার থেকে ঐতিহ্যবাহী দালাল বাজার জমিদার বাড়িতে শুরু হয়েছে গানটির চিত্রায়ণের কাজ।
লক্ষ্মীপুর-২৪ প্রযোজিত ‘সেজন বাহাদুর’ গানটির গীতিকার শিক্ষক ও সাংবাদিক সানাউল্যাহ সানু এবং সুরকার আলাউদ্দিন সাজু। গানটিতে কন্ঠ দিয়েছেন লক্ষ্মীপুরের কৃতিসন্তান শিমুল পাটওয়ারী, নুসরাত ইয়াসমিন সুমাইয়া ও সহশিল্পীবৃন্দ। গানটির সঙ্গীত পরিচালনা করেছেন দেশের প্রখ্যাত গীতিকার ও সুরকার অধ্যাপক সাহাবুদ্দিন মজুমদার।
ইতিহাস-ঐতিহ্যকথায় আবৃত এ গানের বিভিন্ন দৃশ্যে অংশ নিচ্ছেন জেলার প্রায় ২ শতাধিক মডেল, অভিনেতা-অভিনেত্রী ও নৃত্য পরিচালক শুভ দাসের কোরিওগ্রাফিতে ৫০ জন নৃত্যশিল্পী।
পুরো জেলার কমপক্ষে ২০টি দর্শনীয় স্থানে এর চিত্রায়ন করা হচ্ছে বলে জানিয়েছেন পরিচালক আলাউদ্দিন  সাজু।
নৃত্য পরিচালক শুভ দাস এর কোরিওগ্রাফিতে ৫০ জন নৃত্যশিল্পী। প্রাণছোঁয়া এ গানটি সমগ্র বাংলাদেশসহ পুরো পৃথিবীর কাছে লক্ষ্মীপুরের পরিচিতি উজ্জ্বলতরভাবে তুলে ধরবে বলে মনে করছেন বিশিষ্টজনেরা।
গানটির গীতিকার শিক্ষক ও সাংবাদিক সানাউল্যাহ সানু জানান, ১৫ অক্টোবর লক্ষ্মীপুর জেলা পরিষদ মিলনায়তনে গানটির শুভ মহরত অনুষ্ঠিত হয়। জেলার বিশিষ্ট জনদেরকেও জেলার ‘সেজন বাহাদুর’ হিসাবে ভিডিও চিত্রে তুলে ধরা হবে। ‘সেজন বাহাদুর’ ভিডিও গানটি লক্ষ্মীপুর নিউজ টুয়েন্টিফোর ডট কম এর ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে প্রকাশ করা হবে। এ ছাড়া দেশব্যাপি লক্ষ্মীপুর জেলাকে তুলে ধরতে আনকমনভাবে মাল্টিপার্পাস ব্রান্ডিং করা হবে।
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শামসুদ্দিন হীরার গল্প ‘ধূসর সময়’

শামসুদ্দিন হীরা :: অফিস টাইমে বাস ধরা বিরাট ঝক্কি! অথচ,রাজন আজ যাত্রী ...