লক্ষ্মীপুর জেলা জজ আদালতের সাবেক পিপির মুক্তির দাবী

লক্ষ্মীপুর জেলা জজ আদালতের সাবেক পিপির মুক্তির দাবীজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুর জেলা জজ আদালতের সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) ও রায়পুর উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদারের (৫৮) নিঃশর্তে মুক্তি ও সকল মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে লক্ষ্মীপুর জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম।

মঙ্গলবার বিকেলে লক্ষ্মীপুর আইনজীবি সমিতি ভবনের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন করা হয়। বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা লক্ষ্মীপুর বারের সাবেক সভাপতি ও আইনজীবি ফোরামের সভাপতি এডভোকেট সৈয়দ মো. শামছুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারন সম্পাদক এডভোকেট রফিক উল্যাহ, বারের সাবেক সভাপতি এডভোকেট হাফিজুর রহমান।

এছাড়াও উপসি’ত ছিলেন, এডভোকেট আলী আজগর, এডভোকেট নজির আহম্‌দ, এডভোকেট হাসিবুর রহমান, হাসিক এডভোকেট মোস্তাফিজুর রহমান, এডভোকেট হারুনুর রশিদ বেপারী, এডভোকেট শাহাদাত হোসেন, এডভোকেট ফখরুল আলম নাহিদ, এডভোকেট মহসিন কবির মুরাদ প্রমুখ।

এ সময় আইনজীবিরা গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তার মুক্তিসহ নিঃশর্তে সকল মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছেন।

এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা উত্তর চর আবাবিল ইউনিয়নের ক্যাম্পের হাট এলাকার বাসিন্দা।

প্রসঙ্গত, গত ২৪ নভেম্বর শুক্রবার রাতে ঢাকার মিরপুর-১ নাম্বারের বাসার সামনে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। বিস্ফোরক মামলা ও বিশেষ ক্ষমতা আইনে তাকে পরের দিন শনিবার কারাগারে পাঠানো হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লালদীঘি ময়দানে ২৪ জনকে হত্যায় ৫ পুলিশের মৃত্যুদণ্ড

স্টাফ রিপোর্টার :: চট্টগ্রামের লালদীঘি ময়দানে আওয়ামী লীগ সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী ...