লক্ষ্মীপুর আইডিয়াল ফাউন্ডেশনের বৃত্তিপ্রাপ্তদের মাঝে পুরস্কার প্রদান

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উদ্যোগে আইডিয়াল ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুরে ন্যাশনাল আইডিয়াল স্কুলের ছাত্রী শাখার ক্যাম্পাস মাঠে বৃত্তি প্রাপ্তদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট ক্যাডেট কলেজের সাবেক অধ্যক্ষ লেঃ কর্ণেল (অঃ) মো. রুহুল আমিন।

বিশেষ অতিথি ছিলেন হাজিরহাট উপকূল ডিগ্রী কলেজের অধ্যক্ষ প্রফেসর জাকির হোসেন, লক্ষ্মীপুর আইনজীবী সমিতির সাবেক সভাপতি এইচ এম আবদুর নুর, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সহ-সভাপতি এমজে আলম, লক্ষ্মীপুর কারিগরি প্রশিক্ষন কেন্দ্রের উপাধ্যক্ষ ফিরোজ আলম, উপাধ্যক্ষ হাবিবুর রহমান সবুজ প্রমুখ।

আইডিয়াল ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষায় জেলার ৫টি উপজেলার প্রায় সব কয়টি সরকারি-বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৬ হাজার শিক্ষার্থী অংশ গ্রহণ করেন। এদের মধ্যে ৪০০ জনকে বৃত্তি প্রদান করা হয়। বৃত্তি পরীক্ষায় প্রথম স্থান অধিকার করেন রায়পুর উপজেলার ষ্টেশন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী এস এম মুয়াজ এবং ২য় ও ৩য় স্থান অধিকার করেন ন্যাশনাল আইডিয়াল স্কুলের শাহজাদী মাহবুবা রুহী ও তাহসিন ইসলাম।

একটি সুন্দর ও উৎসাহমূলক বৃত্তি পরীক্ষা আয়োজনের জন্য আইডিয়াল ফাউন্ডেশনকে স্বাগত জানিয়ে বক্তারা বলেন, বৃত্তি প্রদানের ফলে মেধাবী ও সম্ভাবনাময় ছাত্র-ছাত্রীরা অত্যন্ত উৎসাহ ও অনুপ্রেরণা পাবে এবং এ পুরস্কার তাদের উন্নত-সমৃদ্ধ জীবন গঠনে সহায়তা করবে। তাই শিক্ষার্থীদের নিয়ে এ উৎসাহমূলক আয়োজন অত্যন্ত প্রশংসার দাবীদার। শিক্ষার্থীদের আলোকিত জীবন গঠনে লেখাপড়ায় অধিকতর মনোযোগী হওয়ার আহ্বান জানান বক্তারা।

পরে অতিথিবৃন্দ বৃত্তি প্রাপ্তদের মাঝে প্রথম পুরস্কার ল্যাপটপসহ ক্রেষ্ট, সার্টিফিকেট ও চেক বিতরণ করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাগেরহাটে পাইকগাছা-কয়রা ছাত্রকল্যান সংস্থার কমিটি গঠন

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে পাইকগাছা-কয়রা ছাত্রকল্যান সংস্থার নতুন কমিটি গঠন ...