মোঃ ইমাম উদ্দিন (সুমন), লক্ষ্মীপুর প্রতিনিধি ::
লক্ষ্মীপুরের চারটি সংসদীয় আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৪৯ জন। এদের মধ্যে মোট ৪৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
৩০ নভেম্বর, বৃহস্পতিবার সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তাদের কাছে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা।
লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগের প্রার্থী ডা. আনোয়ার হোসেন খান, জাতীয় পার্টির প্রার্থী মাহমুদুর রহমান মাহমুদ, তৃণমূল বিএনপির এমএ আউয়াল, তরিকত ফেডারেশনের মো. শাহজালাল, ইসলামি ঐক্য ফ্রন্টের নিয়াজ মাখদুম ফারুকী, এনপিপির মোশাররফ হোসেন এবং স্বতন্ত্র হিসেবে কেন্দ্রীয় যুবলীগ নেতা হাবিবুর রহমান পবন ও আরও দুইজন স্বতন্ত্র প্রার্থীসহ ৯ জন।
লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর আংশিক) আসন থেকে নির্বাচন করতে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী নুরউদ্দিন চৌধুরী নয়ন, জাতীয় পার্টির মো. বোরহান উদ্দিন, মুক্তিজোট থেকে মোঃ ইমাম উদ্দিন (সুমন),   জাসদের আমির হোসেন এবং ইসলামি ফ্রন্ট, তৃণমূল বিএনপি, সুপ্রিম পার্টি, কংগ্রেস, কল্যাণ পার্টির একজন করে ও স্বতন্ত্র তিন প্রার্থীসহ ১৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। স্বতন্ত্র প্রার্থীর একজন সাবেক ছাত্রলীগ নেতা এ এফএফএম জসীম উদ্দিন।
লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১২ জন। এ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র জমা দেন গোলাম ফারুক পিংকু, জাতীয় পার্টির মোহাম্মদ রাকিব হোসেন, স্বতন্ত্র হিসেবে আওয়ামী লীগ নেতা এমএ সাত্তার, এমএ হাশেম ও বেলায়েত হোসেন বেলাল এবং ন্যাশনাল পিপলস পার্টি, তৃণমূল বিএনপি, জাকের পার্টি, ওয়ার্কাস পার্টি, বাংলাদেশ জাতীয় পার্টির একজন করে মনোনয়নপত্র জমা দেন।
লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৯ জন। এদের মধ্যে স্বতন্ত্র ৫ জন। মনোনয়নপত্র জমা দেন নৌকা প্রতীকের ফরিদুন্নাহার লাইলী, বিকল্পধারার মেজর (অব.) আবদুল মান্নান, স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট আবদুস সাত্তার পালোয়ান, জাসদের একজন ও সুপ্রিম পার্টির একজন প্রার্থী।
জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান মনোনয়নপত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here