জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন শরীফের মা সহিদা বেগম (৫৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।
বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে বুধবার সন্ধ্যয় শহরের ঝুমুর সিনেমাহল এলাকায় ময়দার মিল নামকস্থানে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন সহিদা বেগম। মুমূর্ষু অবস্থা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর ওয়েল কেয়ার হাসপালে নিলে প্রাথমিক চিকিৎসার শেষে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
স্থানীয়রা জানান, বুধবার বিকেলে সহিদা বেগম তার নাতনি ঐশীকে নিয়ে বাসা থেকে বের হয়ে তাদের পুরাতন বাড়ি দেখা-শুনা করতে যান। সন্ধ্যার পর নাতনি ঐশীকে নিয়ে ফের বাসাতে ফিরতে গিয়ে ময়দার মিল এলাকায় রাস্তা পারাপারের সময় জকসিন বাজার থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি পিকআফ ভ্যান সহিদা বেগমকে পিছন থেকে ধাক্কা দেয়। পিকআফ ভ্যানের ধাক্কায় তিনি রাস্তার ওপরে সিটকে পড়েন। এতে তার বাম-পা ভেঙে যায় ও মাথা ফেটে যাই। এ সময় তার প্রচুর রক্তক্ষরণ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
এদিকে জেলা ছাত্রলীগের সভাপতির মায়ের মৃত্যুতে শোকাবহ পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ নেতাকর্মীরা। বৃহস্পতিবার বাদ যোহর লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিণ মজুপুর হাজি আমজাদ আলী পাটোয়ারী ওয়াকফ এস্টেট একাডেমী (উচ্চ বিদ্যালয়) মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে সহিদা বেগমকে দাফন করা হবে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here