ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে পাজেরো-সিএনজি অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে সিএনজি ড্রাইভার, নারী দুইশিশুসহ ৫ জন নিহত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার ঢাকা-রায়পুর মহা সড়কের বটতলী ও চরচামিতার মাঝামাঝি নার্সারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বটতলী ও চরচামিতার মাঝামাঝি এলাকায় রাস্তার মাঝখানে একটি ভাঙ্গা জায়গায় উভয় গাড়ীর ড্রাইভার গাড়ীকে রক্ষা করতে গিয়ে এ দুর্ঘটনার কবলে পড়ে জানান স্থানীয় এলাকাবাসী। এ সময় সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। সিএনজিটি অটোরিকসাটি চন্দ্রগঞ্জের দিকে যাচ্ছিল, বিপরীত দিক থেকে আসছিল পাজেরোটি।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে নেয়ার পথে তিন জন মারা যান। হাসপাতালে নেয়ার পর আরও দুইজনের মৃত্যু হয়। দুর্ঘটনায় আরও একনকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে সিএনজি ড্রাইভার, নারী ও দুই শিশুসহ ৫ জন রয়েছে। নিহতরা হলেন- আবদুর রহিম, জামাল উদ্দিন সুমন, রুনু আক্তার, তার শিশু ছেলে মোহাম্মদ হোসেন ও মির হোসেন ।

নিহত সিএনজি ড্রাইভার সুমন (২৭) লক্ষ্মীপুর পৌর এলাকার উত্তর মজুপুর গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে। তিনি এক সন্তানের জনক। এ ছাড়া নিহত আবদুর রহিম, রুনু আক্তার, তার শিশু সন্তান মোহাম্মদ হোসেন ও মির হোসেন এবং আহত রুবি আক্তার নোয়াখালী জেলার চাটখীল এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

চন্দ্রগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় সিএনজি চালক ও যাত্রীসহ ৬ জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে তিন জন মারা যান। হাসপাতালে নেয়ার পর আরও দুইজনের মৃত্যু হয়। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে।

এ বিষয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. খলিলুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। একজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রায়হান হত্যায় আরও দুই পুলিশ প্রত্যাহার

ডেস্ক রিপোর্ট ::  সিলেটের পুলিশ ফাঁড়ির নির্যাতনে রায়হান আহমদের মৃত্যুর ঘটনায় আরও ...