লক্ষ্মীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসি

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামী মো. আক্তার হোসেনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাঃ সিরাজুদ্দৌলাহ কুতুবী এ রায় দেন। আসামী মো. আক্তার হোসেন কমলনগ উপজেলার চর লরেন্স এলাকার বেচু ব্যাপারীর ছেলে। রায়ের সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আবুল বাসার রায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, চর লরেন্স গ্রামের শাহে আলমের মেয়ে বিবি সাজুর সাথে একই এলাকার আক্তার হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকে আক্তার হোসেন যৌতুকের দাবিতে তার স্ত্রী সাজুকে বিভিন্ন সময়ে নির্যাতন করে আসছিল। ২০১৬ সালের ১২ ফেব্রুয়ারি রাতে নির্যাতনের একপর্যায়ে স্ত্রী সাজুকে ওড়না দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন স্বামী আক্তার হোসেন।

হত্যার ঘটনায় ১৪ ফেব্রুয়ারি নিহতের বাবা বাদি হয়ে কমলনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে আক্তার হোসেনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে। আদালত ৮ জনের স্বাক্ষ্য গ্রহন শেষে এ রায় প্রদান করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কিশোরগঞ্জে ইভটিজিংয়ের দায়ে যুবকের কারাদন্ড

আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ,(নীলফামারী)প্রতিনিধি :: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় রোববার ভ্রাম্যমান আদালত ইভটিজিংয়ের ...