জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের উন্নয়ন বাস্তবায়নে আন্তরিকভাবে কাজ করার কথা জানিয়েছেন নবাগত জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ। এ সময় তিনি দুর্নীতিকে প্রশ্রয় না দেয়ার প্রত্যয় ব্যাক্ত করেন।

৩ জানুয়ারি লক্ষ্মীপুর জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণের পর বুধবার বিকেলে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এই কথা বলেন তিনি। এর আগে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপ-সচিব পদে কর্মরত ছিলেন মো. আনোয়ার হোছাইন আকন্দ। লক্ষ্মীপুর জেলা প্রশাসনের হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় জেলা প্রশাসক আরও বলেন, লক্ষ্মীপুর জেলাকে আধুনিক ও ডিজিটাল করে গড়ে তোলার লক্ষে স্বল্প, মধ্য ও দীর্ঘ মেয়াদী বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করবে জেলা প্রশাসন। এইসব উন্নয়ন পরিকল্পনাকে ভিত্তি ধরে আগামীতে একটি সুন্দর ও ডিজিটাল লক্ষ্মীপুর বানানোর বিষয়ে কাজ করবে জেলা প্রশাসন।

এ ছাড়াও উন্নয়নের দিক থেকে অনেকটা পিছিয়ে থাকা লক্ষ্মীপুর জেলার উন্নয়নে সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করবেন বলে জানিয়েছেন লক্ষ্মীপুরের নবাগত জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ। তিনি লক্ষ্মীপুর বাসীর কল্যাণে জেলা প্রশাসনের সকল কাজে সাংবাদিকদের আন্তরিক সহযোগিতা কামনা করেন। এ সময় প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনকালে জেলা প্রশাসকের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শাহিদুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, সাধারণ সম্পাদক মো. আবদুল মালেক, সাবেক সভাপতি মো. কামাল উদ্দিন হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক মো. কাউছার, সাঈদুল ইসলাম পাবেল, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম শিবলুসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here