লক্ষ্মীপুরে শীতার্তদের খুঁজে কম্বল দিলেন জেলা প্রশাসক

লক্ষ্মীপুরে শীতার্তদের খুঁজে কম্বল দিলেন জেলা প্রশাসক

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে প্রাপ্ত কম্বল শীতার্তদের মাঝে বিতরণ করা হয়েছে।

শনিবার রাতে সদর উপজেলার মজুচৌধুরীর হাট এলাকায় লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল দুঃস্থ্য ও অসহায় মানুষদের খুঁজে বের করে তাদের মধ্যে কম্বল বিতরন করেন।

মজুচৌধুরীর হাট এলাকায় অসহায় ও চিন্নমূল মানুষের বসবাস। এখানে নৌকায় বসবাস করেন মানতা সম্প্রদায় ও বেদেরা। শীতে তারা ভিষন কষ্টের মধ্যে রাত্রি যাপন করে থাকেন। এছাড়া স্থানীয় সম্বলহীনরাও এখানে বসবাস করেন। শনিবার গভীর রাতে প্রশাসনের উচ্চ পর্যায়ের লোকজনদেরকে দেখে প্রথমে চিন্তায় পড়ে যান তারা। পরে তাদের নৌকায় ও ঘরে-ঘরে গিয়ে তাদের হাতে যখন জেলা প্রশাসক শিশু থেকে শুরু করে বৃদ্ধদের কম্বল পৌঁছে দেন, তখন শীতের রাতে ঘরম কম্বল পাওয়ার আনন্দ প্রত্যেকের চোখে মুখে হাঁসি ফুটে উঠতে দেখা যায়।

জেলা প্রশাসকের হাত থেকে কম্বল পেয়ে শীতে কষ্ট পাওয়া শিশুদের মুখেও হাসি ফুটে ওঠে।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাঃ শাহজাহান আলি, জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি খবিরুল ইসলাম প্রমুখ।

সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাঃ শাহাজাহান আলি বলেন, উপজেলার মজুচৌধুরীর হাট এলাকায় নদী ও বাঁধের উপর চিন্নমূল অসহায় মানুষেরা বসবাস করেন। শীতে তাদের ভিষন কষ্ট হয়ে থাকে। তাই রাতের বেলায় উপজেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক নিজে গিয়ে শীতার্তদের খুঁজে বের করে তাদের মধ্যে কম্বল বিতরণ করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাইকগাছা বাস-নছিমন সংঘর্ষে শিশু নিহত

পাইকগাছা বাস-নছিমন সংঘর্ষে শিশু নিহত: পিতা ও চাচা গুরুতর আহত

মহানন্দ অধিকারী মিন্টু , পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় বাস-নছিমন মুখোমুখি সংঘর্ষে ...