ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা: বাবা-ছেলেসহ আহত-৬

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে বাজার কমিটির সাবেক সিনিয়র সহ-সভাপতিসহ ৬ জন আহত হয়।

শনিবার বিকালে সদর উপজেলার দালাল বাজারে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় লক্ষ্মীপুর সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, সদর উপজেলার দালাল বাজারের উত্তর মাথায় দালাল বাজার বণিক সমিতির সাবেক সহ-সভাপতি মোস্তফা মিয়ার ছেলে মো. মাসুদ আলম তেলের ব্যবসা করে আসছেন। তার বিপরিতে তোফায়েল নামের অপর জন তোফায়েল এন্ড সন্স নামে তেলের ব্যবসা করেন। শনিবার বিকেলে তোফায়েল এন্ড সন্স এর ক্রেতা ডেকে নিয়ে যাওয়ার অভিযোগ উঠে মেসার্স নাহার ট্রেডার্সের বিরুদ্ধে। এ অভিযোগে মেসার্স নাহার ট্রেডার্সের মাসুদের সাথে তোফায়েল এর ছেলে মো. এমরান এর বাকবিতন্ড হয়। বাকবিতন্ডের এক পর্যায়ে এমরান মোবাইল ফোনের মাধ্যমে বিভিন্ন এলাকা থেকে ৩০-৪০ জন লোকজন এনে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে মাসুদের ওপর হামলা চালায়। এ সময় বাধা দিলে মাসুদের বাবা মোস্তফা মিয়াসহ তার ভাইয়ের ওপরও হামলা চালায় এমরান ও তার লোকজন। এতে মোস্তফা মিয়া, মাসুদ, মাসুম, রাজু, দ্বীপ রায় ও রাজন গুরুতর আহত হয়। পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসে।

আহত মোস্তফা মিয়া অভিযোগ করে বলেন, ক্রেতা নিয়ে আমার ছেলে মাসুদের সাথে তোফায়েলের ছেলে এমরানের সাথে বাকবিতন্ড হয়। বিষয়টি আমি শুনে বলেছি ইফতারের পরে দুই পক্ষের কথা শুনে সমাধান করা হবে। কিন্তু তার আগেই এমরান ৩০-৪০ জন লোকজন নিয়ে এসে সন্ত্রাসী কায়দায় আমাদের ওপর ও আমাদের ব্যবসা প্রতিষ্ঠানের হামলা চালায়। এতে আমিসহ আমার তিন ছেলে, এক কর্মচারী ও স্থানীয় এক যুবক আহত হয়। হামলাকারীরা আমার সঙ্গে থাকা একলাখ ৬৭ হাজার ও আমাদের দোকানে থাকা ৯৪ হাজার টাকা লুট করে নিয়ে যায়। হামলা ও লুটের ঘটনায় আমি প্রশাসনের কাছে সঠিক বিচার দাবী করছি।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক পুলেন বড়ুয়া বলেন, হামলার ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনাজপুরে সাংবাদিকদের প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত আর্থিক সহায়তার ...