ব্রেকিং নিউজ

বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের কমলনগরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন করছে এক প্রেমিকা।

সোমবার সকাল থেকে উপজেলার চরলরেন্স গ্রামের প্রেমিক রফিক উল্লাহর বাড়িতে অনশন শুরু করে তার প্রেমিকা সারমিন আক্তার (১৬)। এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনি (রাত ৯টা) অনশনরত অবস্থায় রয়েছেন। এ নিয়ে এলাকাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

এদিকে ঘটনা বেগতিক দেখে ঘরে তালা লাগিয়ে পালিয়েছে প্রেমিক রফিক উল্লাহর পরিবারের লোকজন। প্রেমিক রফিক ওই গ্রামের ফয়েজ আহমদের ছেলে।

অনশনরত সারমিন জানান, দুই বছর ধরে স্থানীয় ফয়েজ আহমদের ছেলে ট্রাক চালক রফিকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিভিন্ন সময়ে তাকে নিয়ে নানা স্থানে ঘুরাঘুরি করে রফিক। এক পর্যায়ে বিয়ের প্রলোভনে তাকে দৈহিক সম্পর্কেও জড়াতে বাধ্য করা হয় বলে অভিযোগ তার। সর্বশেষ গত রবিবার বিয়ে করার আশ্বাসে লক্ষ্মীপুর জজকোর্টের এক আইনজীবীর কাছে তাকে নিয়ে আসে রফিক। পরে তার ভাবী ও পরিবারের লোকজন কৌশলে রফিককে অন্যত্র সরিয়ে নিয়ে যায়। এরপর তার খোঁজ না পেয়ে রফিকের বাড়ীতে এসে অনশন শুরু করেন তিনি।

মঙ্গলবার রাতে সারমিন গণমাধ্যমকর্মীদের জানান, ‘বিয়ের প্রলোভনে রফিক আমার সর্বনাশ করেছে। হয় আমাকে বিয়ে করতে হবে, না হয় আমার মৃত্যু ছাড়া কোন পথ নেই।’

এ ব্যাপারে কমলনগর থানার ওসি তদন্ত মোহাম্মদ সোলায়মান জানান, প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশনের বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যৌন হয়রানি থেকে বাচাঁতে নদীতে ঝাঁপ দিলো কিশোরী: তদন্ত চলছে

শিপুফরাজী, চরফ্যাশন প্রতিনিধি :: যৌন হয়রানি থেকে বাঁচতে লঞ্চ থেকে মেঘনায় ঝাঁপ ...