ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরে বিশ্ব জাকের মঞ্জিল কর্মী গ্রুপের সভা ও র‌্যালি

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বিশ্ব উরস শরীফ ২০২০ উপলক্ষ্যে লক্ষ্মীপুরে আটরশি বিশ্বজাকের মঞ্জিলের মিশন, কর্মী গ্রুপের সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার রাতে শহরের টাউন হল মিলনায়তনে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে এর আনুষ্ঠানিকতা শুরু হয়।

পরে একটি দাওয়াতী র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে মিলিত হয়।

এ সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সমন্বয় পরিষদের সদস্য ও মিশন প্রধান আলহাজ¦ শরীফ আহাম্মেদ। বিশ্ব জাকের মঞ্জিলের কেন্দ্রীয় সমন্বয় পরিষদের সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় কর্মী গ্রুপের প্রধান কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় সহকারী কর্মী প্রধান শহীদ উল্যাহ ভূঁইয়া, কেন্দ্রীয় যুব কর্মী প্রধান শাহাদাত হোসেন, মিশন সদস্য এ আর ভূঁইয়া শান্ত, শহীদ উল্যাহ বাবু প্রমুখ।

সভায় বক্তাগণ বলেন, ইসলামের মাঝেই দেশ ও জাতির শান্তি নিহিত রয়েছে। তাই সকল মানুষের মাঝে বিশ্ব জাকের মঞ্জিলের প্রতিষ্ঠাতা বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) এর প্রচারিত তরিকার শিক্ষা ছড়িয়ে দেয়ার এখনই প্রকৃত সময়। এ ছাড়া সভায় আগামী ১৫, ১৬, ১৭ ও ১৮ ফেব্রুয়ারী তারিখে আটরশি, ফরিদপুরে অনুষ্ঠিত বিশ্ব উরস শরীফ সফল করতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান তারা।

সভায় জেলার কর্মী গ্রুপের বিপুল সংখ্যক নারী-পুরুষ অংশ গ্রহন করেন। অনুষ্ঠানে মহিলা জাকেরদের জন্য পৃথক সমাবেশের আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়াকে মুক্তি দিতে সরকারকে বাধ্য করা হবে: মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার :: দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি দিতে সরকারকে বাধ্য করা ...