ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বাঙালি জাতির গর্ব ও অহংকার মহান একুশে ফেব্রুয়ারি। মা ও মাতৃভাষার সম্মান জড়ানো এই দিবসটি প্রতি বছর দলমত নির্বিশেষে সকল পর্যায় থেকে গভীর শ্রদ্ধা ও অকৃত্রিম ভালবাসায় পালন করা হয়। শ্রদ্ধা জানানো হয় সালাম, বরকত, রফিক, জব্বারসহ সকল ভাষা শহীদদের প্রতি।

এরই অংশ হিসেবে লক্ষ্মীপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে মহান একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের মানুষ। রাত ১২টা ১ মিনিটে জেলা প্রশাসন, পর্যায়ক্রমে পুলিশ প্রশাসন, পৌরসভা, মুক্তিযোদ্ধা, জেলা আওয়ামী লীগ, লক্ষ্মীপুর প্রেস ক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা ভাষা শহীদদের প্রতি ফুলেল শ্রদ্ধা জানান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্চন চন্দ্র পাল, পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, পৌর মেয়র আবু তাহের, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মাহাবুবুল করিম, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আবদুল মালেক, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন।

এছাড়া সকালে অনুষ্ঠিত হয় প্রভাতফেরি। প্রভাতফেরিতে সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, ঈমাম সমিতি, শিক্ষক সমিতি ও এনজিওসমূহ অংশ গ্রহণ করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খাগড়াছড়িতে পৌরবাসীর ঘরে ঘরে পৌঁছালো খাদ্য সামগ্রী

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: মহামারী করোনা প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন পৌরবাসীর ঘরে ঘরে ...