ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরে বিজিবি মোতায়েন

লক্ষ্মীপুরে ১১ প্লাটুন বিজিবি মোতায়েন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের ভোট গ্রহণ উপলক্ষ্যে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে লক্ষ্মীপুরে ১১প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

শুক্রবার বিকেলে সার্কিট হাউজে অবস্থান নেন বিজিবি সদস্যরা। এর পর থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে তারা নির্বাচনী এলাকায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে মহড়া শুরু করেন।

১১প্লাটুন বিজিবির মধ্যে লক্ষ্মীপুর সদর উপজেলায় ৩প্লাটুন, রায়পুর, রামগঞ্জ, রামগতি ও কমলনগর উপজেলায় ২প্লাটুন করে বিজিবি সদস্য দায়িত্ব পালন করবেন।

কুমিল্লা বিজিবির উপ-অধিনায়ক মেজর আবদুল্যাহ আল ফারুকী জানান, ২৪মার্চ লক্ষ্মীপুরের পাঁচ উপজেলায় নির্বাচনে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ১১প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। ২৫মার্চ পর্যন্ত প্রতিটি উপজেলায় বিজিবি সদস্যরা টহল দেবেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল ধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে। ভোটারা যেন শঙ্কামুক্ত পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সে বিষয়কে গুরুত্ব দিয়ে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে বিজিবি সদস্যরা কাজ করছে।

প্রসঙ্গত, লক্ষ্মীপুরের পাঁচ উপজেলায় মোট ভোটার রয়েছে ১২লাখ ৩৪হাজার ৬৯৬জন। আগামী ২৪মার্চ এই সব ভোটার জেলার পাঁচটি উপজেলার ৪৫৮টি ভোট কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। লক্ষ্মীপুরের পাঁচ উপজেলায় চেয়ারম্যান পদে ১৮জন, ভাইস চেয়ারম্যান পদে ২৯জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নষ্ট টিনের চালায় ভুগছে আশ্রয়ণ প্রকল্পের ৫০ পরিবার

নষ্ট টিনের চালায় আশ্রয়ণ প্রকল্পের পরিবারে দুর্ভোগ

রওশন আলম পাপুল, গাইবান্ধা প্রতিনিধি :: ১৫ বছর আগে নির্মিত গাইবান্ধার সাঘাটা ...