লক্ষ্মীপুরে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

লক্ষ্মীপুরে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপনজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

সকালে বঙ্গবন্ধুর প্রথিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমদ. পৌর মেয়র মো. আবু তাহের, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা, বিভিন্ন সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠন এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্বস্তরের জনসাধারণ।

পরে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে উৎসব মুখর পরিবেশে কেক কেটে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।

পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক ও কর্মময় জীবনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।
এছাড়া দিবসটি উপলক্ষ্যে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নষ্ট টিনের চালায় ভুগছে আশ্রয়ণ প্রকল্পের ৫০ পরিবার

নষ্ট টিনের চালায় আশ্রয়ণ প্রকল্পের পরিবারে দুর্ভোগ

রওশন আলম পাপুল, গাইবান্ধা প্রতিনিধি :: ১৫ বছর আগে নির্মিত গাইবান্ধার সাঘাটা ...