লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর (অনুর্ধ্ব-১৭) জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সার্বিক নির্দেশনায় এবং জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে জেলা স্টেডিয়াম মাঠে এ টুর্ণামেন্টের বালক ও বালিকার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে বালক সদর উপজেলাকে ১-০ গোলে হারিয়ে জেলার চ্যাম্পিয়ন হয় লক্ষ্মীপুর পৌরসভা। অপর খেলায় বালিকা রামমগতি উপজেলাকে ১-০ গোলে হারিয়ে জেলার চ্যাম্পিয়ান হয় সদর উপজেলা। খেলা শেষে বালক-বালিকা চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।
জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মাইন উদ্দিন পাঠান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, সদর উপজেলার নিবাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল প্রমুখ।
এই টুর্নামেন্টে নক আউট প্রদ্ধতিতে জেলার ৫টি উপজেলা ও ১টি পৌরসভা প্রতিযোগীতায় অংশ গ্রহণ করে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ক্রিকেটের ‘নোয়াখাইল্যা’ মাশরাফির গল্প!

অনিমেষ চৌহান ::মাশরাফিকে আদর্শ মেনে পথ চলা তরুণদের সংখ্যা নেহায়েত কম নয়। ...