লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় এসএসসি পরিক্ষার্থীসহ ৩জন আহত

লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় এসএসসি পরিক্ষার্থীসহ ৩জন আহতজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় বাবাকে বাঁচাতে গিয়ে এসএসসি পরীক্ষার্থী গুরুতর আহত হয়ে লক্ষ্মীপুর সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এই ঘটনায় তার বাবা ও মা আহত হয়েছেন।

শনিবার বিকেলে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বালাশপুর গ্রামের মোল্লাবাড়ীতে এ হামলার ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- এসএসসি পরীক্ষার্থী আফসানা আক্তার, তার পিতা সানাউল্যা ও মাতা কামরুন্নাহার।

এসএসসি পরীক্ষার্থী আফসানা আক্তারের বড় ভাই আবদুল কাদের জানান, তাঁর বাবা সানাউল্যা ও তাদের বাড়ীর সালাহ উদ্দিনের সাথে দীর্ঘদিন থেকে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার দিন বিকেলে তাঁর পিতা সানাউল্যা বাড়ীর পাশে মসজিদ থেকে আছরের নামাজ পড়ে বাড়ী ফিরছিলেন। পথিমধ্যে আগে থেকে উৎপেতে থাকা পূর্ব পরিকল্পনা আনুযায়ী সালাহ উদ্দিন ও মোসলেহ উদ্দিনের নেতৃত্বে ৬-৭জন আমার বাবার পথ রোধ করে রড দিয়ে এলোপাতাড়ি পিটাতে থাকে। খবর পেয়ে বাড়ীতে থাকা আমার ছোট বোন বিরাহীমপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী আফসানা আক্তার ও আমার মা কামরুন্নাহার আমার বাবা সানাউল্যাকে বাঁচাতে এগিয়ে আসলে তাদেরকেও রড দিয়ে এলোপাতাড়ী পিটিয়ে মৃত ভেবে ফেলে রেখে চলে যায় তারা।

পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আমার বোন আফসানা, বাবা সানাউল্যা, মা কামরুন্নাহার হাসতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনার পর থেকে মামলা না করার জন্য তারা আমাদেরকে হুমকি-দমকি দিয়ে আসছে।

রবিবার দুপুরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে গিয়ে দেখা গেছে, আফসানা আক্তারের অবস্থা গুরুতর, তার বুকে ও পিঠে রডের আঘাতের মারাত্মক জখমের চিহ্ন রয়েছে। সে হাসপাতালের বেড থেকে উঠতে পারছেনা। একই অবস্থা তার বাবা সানাউল্যা ও মা কামরুন্নাহারের।

এ বিষয়ে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হাসেন জানান, গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের আঘাত মারাত্মক, সুস্থ্য হতে কিছুদিন সময় লাগবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আশ্রয় দিয়ে বেকায়দায়

কলিট তালুকদার, পাবনা প্রতিনিধি :: অসহায় ও আশ্রয়হীনদের বিনা মূল্যে আশ্রয় দেওয়ার ...