জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি  :: বিশ্বব্যাপী করোনাভাইরাস এক মহামারীতে রুপ নিয়েছে। প্রাণঘাতী এই ভাইরাসের কোন চিকিৎসা না থাকায় প্রতিদিন হাজার হাজার মানুষ মারা যাচ্ছে। আক্রান্ত হচ্ছে লাখ লাখ মানুষ। এই মহামারী বিপর্যয়ের মধ্যে সরকারি নির্দেশনা মেনে ঘরে রয়েছেন মানুষ। আইনশৃংখলা রক্ষায় মাঠে কাজ করছেন পুলিশ বাহিনী।

পুলিশকে দায়িত্ব পালনে সুরক্ষা ও নিরাপত্তায় থাকার জন্য লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন ব্যক্তিগত অর্থায়নে লক্ষ্মীপুর জেলা পুলিশকে ১০০টি পিপিই (পারসোনাল প্রটেকটিভ ইকুয়েপমেন্ট) প্রদান করেছেন।

রবিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান এর নিকট এসব পিপিই হস্তান্তর করেন এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রিয়াজুল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মংনেথোয়াই মারমা, জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন বলেন, দেশের যে কোন ক্রান্তিলগ্নে পুলিশ জনগণের নিবেদিতপ্রাণ হিসেবে জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে। বর্তমানে করোনাভারাইস মোকাবোলায় জনসচেতনতায় মাঠে কাজ করছেন তারা। তাদের ব্যক্তিগত সুরক্ষার জন্য লক্ষ্মীপুর জেলা পুলিশকে ১০০ পিস পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) উপহার দিয়েছি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here