লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান খাদে পড়ে ৩ নির্মাণশ্রমিক নিহত, আহত ১০

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে শ্রমিকবাহী পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিন নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দশ জন। বৃহস্পতিবার সকাল ৯টায় দিকে পৌর শহরের মুক্তিগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রফিক, মফিজ ও খোরশেদ। নিহতরা সবাই লক্ষ্মীপুর সদর উপজেলার আবির নগর এলাকার বাসিন্দা। আহতরা হলেন আব্দুর নুর, সৈয়দ আহম্মদ, আবুল হোসেন, ইয়াছিন, রবিউল, নজির, বাবুল ও আকবর। তাদেরকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় আবুল বাশার জানান, সকালে শ্রমিকবাহী একটি পিকআপ চন্দ্রগঞ্জের দিকে যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে উদ্ধার তৎপরতা চালায় পরে ফায়ার সার্ভিস এসে উদ্ধারকাজে যোগ দেয়। এ সময় তিন জনের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. আনোয়ার হোসেন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিন জন নিহত হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, পিকআপ টি উদ্ধার করে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। পিকআপের ড্রাইভার লিটন পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কিশোরগঞ্জে বাল্য বিবাহ প্রতিরোধে সেমিনার

আব্দুর রউফ, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি :: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বৃহস্পতিবার বাল্য বিবাহ প্রতিরোধে কাজী, ...