ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরে নির্যাতিত নেতাকর্মীদের পরিবারে যুবদলের ঈদ উপহার বিতরণ

জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি ::বিএনপির রাজনীতি করতে গিয়ে বিভিন্ন সময় হামলা মামলা, নির্যাতনের শিকারসহ খুন, গুম হওয়া নেতাকর্মীদের পরিবারের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করেন লক্ষ্মীপুর জেলা যুবদল। জাতীয়তাবাদী প্রবাসি ফোরামের সার্বিক সহযোগিতায় শুক্রবার বিকেলে সদর উপজেলার বশিকপুর, পার্বতীনগর, বাঙ্গাখা ও উত্তর হামছাদি ইউনিয়নে ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। পর্যায়ক্রমে পৌরসভাসহ জেলার প্রতিটি উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঈদ উপহার সামগ্রী দেওয়ার কার্যক্রম অব্যাহত থাকবে।

নির্যাতনের শিকারসহ খুন, গুম হওয়া নেতাকর্মীদের পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী তুলেদেন লক্ষ্মীপুর জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সাধারন সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন ও সাংগঠনিক সম্পাদক সোহরাব হেসেন বুলু।

জানা গেছে, বিভিন্ন সময় বিএনপির রাজনীতি করতে গিয়ে লক্ষ্মীপুরে হামলার শিকার হয়েছেন যুবদলের অনেক নেতাকর্মী। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান খোঁজ খবর নিয়ে ২২০ জন অসহায় পরিবারের মাঝে জেলা যুবদলের মাধ্যমে ঈদ উপহার প্রদান করেন। তারেক রহমানের প্রেরিত ঈদ উপহার বিতরণের সংবাদ পেয়ে বিভিন্ন এলাকার মানুষ জড়ো হয় ঐ ইউনিয়ন গুলোতে। পরে নিহতের স্বজনদের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

প্রথম পর্যায়ে ঈদ উপহার সামগ্রী পান নিহত সুমন, নিহত মোরশেদ, নিহত কামাল, নিহত ইস্রাফিল, নিহত ইউসুফ, নিহত সেলিম, নিহত বাবর, নিহত আবুল বাশার, নিহত সোহেল, নিহত মাঈন উদ্দিন চৌধুরি বাবুল, নিহত নজরুল ইসলাম লিটন, আহত কমাল হোসেন ও নিহত হারুন মেম্বারের পরিবার।

ঈদ উপহার সামগ্রী বিতরণের সময় লক্ষ্মীপুর জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন ও সাধারন সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন বলেন, আমাদের দলের অসংখ্য নেতাকর্মীকে গুম, খুন ও অপহরণ করা হয়েছে। তবুও এরমধ্যে দিয়ে আমরা বাংলাদেশে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আন্দোলন সংগ্রাম করছি। গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য যেসব তরুণ যুবক সংগ্রাম করতো তাদেরকে ধরে নিয়ে গুম, অপহরণ করা হয়েছে। আমরা প্রতিবছর তাদেরকে স্মরণ করছি। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সবসময় তাদের খোঁজ-খবর নেন। সেজন্য আমরা পবিত্র রমজান মাসে ঈদকে সামনে রেখে নির্যাতিত পরিবারগুলোকে ঈদ উপহার প্রদান করছি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রদত্ত ঈদ উপহার বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হলো।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনাজপুর জেলা জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :: করোনা দুর্যোগ একটি অদেখা শত্রুর সাথে ...