লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউট কলেজে বৃহস্পতিবার (২০ফেব্রুয়ারি) বিকাল ০৩টায় নন্দন মুক্ত রোভার স্কাউট গ্রুপ(লক্ষ্মীপুর জেলার প্রথম মুক্ত দল) ও লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউট রোভার স্কাউট গ্রুপ এর দীক্ষা অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা রোভারের কমিশনার ও লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠান। লক্ষ্মীপুর সরকারি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ড. মো মাজহারুল হক, লক্ষ্মীপুর জেলা রোভার ও নন্দন মুক্ত রোভার স্কাউট গ্রুপের সভাপতি, জেলা সহকারী কমিশনার মো. মাহবুব এলাহি সানি, দত্তপাড়া কলেজের প্রভাষক ও লক্ষ্মীপুর জেলা রোভার স্কাউটের সম্পাদক মোঃ এ এফ এম মাহাবুব এছেন, লক্ষ্মীপুরের ড্রাগ সুপার মোঃ ফজলুল হক, লক্ষ্মীপুর সরকারি কলেজের আর এস এল সজীব চন্দ্র সরকার, সাবেক জেলা স্কাউট সম্পাদক ও লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় সিনিয়র শিক্ষক মোঃ আরিফুল ইসলাম, হাজীর হাট ডিগ্রি কলেজের আর এস এল মোঃ আব্দুর রহমান, শ্যামলী আইডিয়াল ইন্জিনিয়ারিং কলেজের আর এস এল এ টি এম হাসান মাহমুদ, লক্ষ্মীপুর পৌরসভার মোহাম্মদ আবদুল্লা হিল হাকিম।

অনুষ্ঠান সুন্দর ভাবে পরিচালনা করেন নন্দন মুক্ত রোভার স্কাউট গ্রুপের সাধারণ সম্পাদক ও আর এস এল। অনুষ্ঠান সভাপতিত্ব করেন মোহাম্মদ আতিকুর রহমান, একাডেমিক ইনচার্জ ও আর এস এল লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউট।

উক্ত আলোচনা সভা শেষে চারটি উপদলে বিভক্ত করে দুইটি দলকে দীক্ষা অনুষ্ঠান পরিচালনা করা হয়। এই সময় নন্দন মুক্ত রোভার স্কাউট গ্রুপের সাধারণ সম্পাদক ও আর এস এল রাজু আহমেদ তার দলের দীক্ষা অনুষ্ঠান পরিচালনা করেন এবং লক্ষ্মীপুর পলিটেকনিক ইন্সটিটিউট আর এস এল আর মোঃ আতিকুর রহমান তার দলের দীক্ষা অনুষ্ঠান পরিচালনা করেন সর্বশেষে সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here