জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: দিনদিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে চলেছে লক্ষ্মীপুরে। নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরো ২৪ জন। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দুইশ ছাড়িয়ে দাঁড়ালো ২২০ জনে। তার মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত সদর উপজেলায়। এই উপজেলা এখন পর্যন্ত আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০২ জনে।

এদিকে নতুন আক্রান্ত ২২ জন সদর উপজেলার ও দুইজন রামগতি উপজেলার বাসিন্দা। জেলায় করোনাভাইরাসে আক্রান্ত ২২০ জনের মধ্যে ৭১ জন রোগী সুস’ হয়ে বাড়ি ফিরেছেন। বাকি ১৪৬ জন রোগী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড ও হোম আইসোলেটেডে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার দুপুরে লক্ষ্মীপুর সিভিল সার্জন ডা. আবদুল গফফার বিষয়টি নিশ্চিত করেন।

সিভিল সার্জন ডা. আবদুল গফফার জানান, গত ২৪ ঘন্টায় ১০০ জনের নমুনা পরিক্ষায় নেগেটিভ আসে ৭৬ জনের। আর পজেটিভ আসে ২৪ জনের। পজেটিভ ২৪ জনের মধ্যে সদর উপজেলার ২২ জন ও রামগতি উপজেলার দুইজন রয়েছেন। লক্ষ্মীপুরে সর্বমোট ২২০ জন করোনা রোগী শনাক্ত হয়। এদের মধ্যে সদরে ১০২ জন, রামগঞ্জে ৪১ জন, রায়পুরে ৩৭ জন, কমলনগরে ২১ জন ও রামগতিতে ১৯ জন রয়েছেন।

জেলায় এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭১ জন। তাদের মধ্যে রামগঞ্জে চিকিৎসকসহ ২১ জন, সদরে ১৯ জন, কমলনগরে চিকিৎসক ও নারী-শিশুসহ ৬ জন, রামগতিতে ৮ জন এবং রায়পুরে ১৭ জন।

এছাড়া রামগঞ্জ উপজেলায় দুইজন ও সদর উপজেলায় একজন মৃত ব্যক্তির করোনা পজিটিভ আসে। তবে সনাক্ত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় একনো কোন পজেটিভ রোগী লক্ষ্মীপুরে মারা যায়নি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here