ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ আসর শহরের উত্তর তেমুহনী এলাকায় জেলা যুবদলের সভাপতির বাসভবন প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সমাজ কল্যান সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট হারুনুর রশিদ বেপারী, সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাছিবুর রহমান হাছিব, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, সিনিয়র সহ-সভাপতি খালেদ মো. আলী কিরন, সাংগঠনিক সম্পাদক সোহরাব হেসেন বুলু, সদর থানা (পশ্চিম) যুবদলের সাবেক সদস্য সচিব আব্দুল মালেক (মেম্বার), সদর থানা (পূর্ব) যুবদলের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গির, জেলা স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত সোহেল ও জেলা যুবদল নেতা শামছুল আহসান মামুনসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে জিয়াউর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে সাহাবুদ্দিন সাবু বলেন, লাখ-কোটি স্বাধীনতাকামী মানুষের কাছে, গণতন্ত্রকামী মানুষের কাছে জিয়া কখনো মরে না। সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে এদেশে টিকিয়ে রাখতে হলে এদেশের জনগণের স্বার্থে বিএনপিকে আরও শক্তিশালী হতে হবে। জনগণ বিএনপির পেছনে আছে। সরকারি দল যারা এখন দেশ পরিচালনা করছে তারা বুঝতে পেরেছে জনগণ যদি ভোট দিতে পারে তাহলে বিএনপিকে ক্ষমতায় বসাবে। বিএনপির ওপর শত নিপীড়ন-নির্যাতনের পরেও জিয়ার আদর্শে গড়া বিএনপি এখনও টিকে আছে, টিকে থাকবে। একে কেউ নিশ্চিহ্ন করতে পারবে না।

এদিকে রামগঞ্জ উপজেলা ও পৌর যুবদল এবং রামগতি উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে কোরআন খতম ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঈদ উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগ নেত্রী লাইলী

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কেন্দ্রীয় আওয়ামী ...