ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

লক্ষ্মীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: ‘বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার অবদান, বিনামূল্যে লিগ্যাল এইডে আইনি সেবাদান’ স্লোগানে লক্ষ্মীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে রবিবার সকালে জাতীয় আইনগত প্রদান সংস্থা লক্ষ্মীপুর জেলা কমিটির আয়োজনে জেলা জজ আদালত প্রাঙ্গণে বেলুন ও পায়রা উড়িয়ে দিবসটির উদ্বোধন করা হয়।

পরে আদালত চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আদালত চত্বরে এসে শেষ হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সংস্থাটির লক্ষ্মীপুর জেলা চেয়ারম্যান, সিনিয়র জেলা ও দায়রা জজ মো. শাহেনূর। পরে আদালত চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিনিয়র জেলা ও দায়রা জজ মো. শাহেনূরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা জজ (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক) সিরাজউদ্দৌলা কুতুবী, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহম্মেদ, চীফ জুডিশিয়াল ম্যাজিট্রেট মনিরুল হাসান, লিগ্যাল এইড অফিসার মো. ফাহাদ বিন আমীন, পিপি এডভোকেট জসিম উদ্দিন, আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট এ কে এম হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক এডভোকেট হাবীবুর রহমান ও সরকারি কৌশলী এডভোকেট শ্যামল কান্তি চক্রবর্ত্তী প্রমুখ।

এ সময় লিগ্যাল এইড এর অন্যান্য সদস্যবৃন্দ, আইনজীবী, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

পরে সিনিয়র জেলা ও দায়রা জজ মো. শাহেনূর বিশেষ অতিথিদের সঙ্গে নিয়ে আদালত চত্বরে আইন সহয়তায় মেলা ও রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আর্ন্তজাতিক আদিবাসী দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :: ৯ আগষ্ট আর্ন্তজাতিক আদিবাসী দিবস উদযাপন ...