জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নে মাওলানা মো. ইসমাইল এর জমি দখলের চেষ্টা করছে একটি চক্র। জমি দখল করতে আসা সন্ত্রাসীদের হামলায় এ সময় ওই মাওলানা আহত হন। শুক্রবার দুপুরে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চরমনসা গ্রামে এই হামলা ও জমি দখলের চেষ্টার ঘটনা ঘটে। এই ঘটনায় সন্ত্রাসীদের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানান, দীর্ঘদিন ধরে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চরমনসা গ্রামে মাওলানা মো. ইসমাইল এর দখলীয় জমি দখল করার চেষ্টা করে আসছে স্থানীয় সন্ত্রাসী মো. নুর আলম নুরু। শুক্রবার হঠাৎ মো. নুর আলম নুরু, জয়নাল আবদীন, মো. আব্দুর রহিম, মো. ইব্রাহিম এক দল সন্ত্রাসী নিয়ে লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে জমি দখল করতে আসে। এ সময় সন্ত্রাসীরা মাওলানা মো. ইসমাইল এর দখলীয় জমির ওপর দোকান ঘর নির্মান করার চেষ্ঠা করে। খবর পেয়ে জমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসীরা মাওলানা মো. ইসমাইলকে পিটিয়ে গুরুতর আহত করে।

পরে স্থানীয়রা আহত অবস’ায় মাওলানা মো. ইসমাইলকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here