লক্ষ্মীপুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুরে প্রতিনিধি :: লক্ষ্মীপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে জিআর চাউল ও ঢেউটিন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালী গ্রামে ক্ষতিগ্রস্তদের সহয়তা কর্মসূচির উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মুশুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার বনি আমিন, উপজেলা ত্রাণ ও পুনবার্সন কার্যালয়ের সহকারী প্রকৌশলী আরিফুর রহমান খান প্রমুখ। এ সময় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ, ইউনিয়ন পরিষদের সচিব, মেম্বারসহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে বসতঘর পড়ে যায়া চাঁদখালী গ্রামের মৃত আবদুর ছাত্তারের ছেলে আবুল কালামের হাতে ২ বান্ডিল ঢেউটিন, নগদ ৬ হাজার টাকার চেক ও ৬০ কেজি জিআর চাউল তুলে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্ত সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের জন্য ৩ টন, চরশাহী ইউনিয়নের জন্য ২ টন, টুমচর ইউনিয়নের জন্য ১ টন, লাহারকান্দি ইউনিয়নের ২ টনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোট ৪০ টন জিআর চাউল বরাদ্দ দেওয়া হয়। এর আগে চররমনী মোহন ইউনিয়নের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে আগতদের মাঝে ৮’শ প্যাকেট শুকনো খাবার বিতরণ করেন উপজেলা প্রশাসন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরণখোলায় নির্মানাধীন বেড়িবাঁধ পরিদর্শণে শেখ হাসিনা সেনা নিবাসের জিওসি

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি ::ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ বাগেরহাট জেলার শরণখোলা সাউথখালী ...