ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরে ঘূর্ণিঝড়ে ভেঙে পড়া ঘর নির্মাণ করে দিল সেনাবাহিনী


জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাবে লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় অসহায় ও দুঃস্থ মানুষের ভেঙ্গে পড়া ঘর নতুন করে নির্মাণ করে দিলো সেনাবাহিনী।

শনিবার সকাল হতে দুপুর পর্যন্ত রামগতি উপজেলায় দুঃস্থের ঘর নির্মাণ করে দেয় বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ ফিল্ড রেজিমেন্টের সদস্যরা। নতুন ঘর পেয়ে বেজায় খুশি ওই দুঃস্থ পরিবারগুলো। এ সময় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ৫০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

স্থানীয়রা জানান, ঘূর্ণিঝড়ে অসহায় ও দুঃস্থ মানুষের ঘর বাড়ি ভেঙে যাওয়ার খবর পেয়ে সেনাবাহিনীর সদস্যরা রামগতি উপজেলায় আসে। পরে তারা নতুন টিন, বাঁশ দিয়ে অসহায় ও দুঃস্থ মানুষের ভেঙ্গে পড়া বাড়ি-ঘর নতুন করে তৈরি করে দেয়।
বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির ক্যাপ্টেন রাহাত খান জানান, দেশের সকল দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে।

করোনা মোকাবেলায় সামাজিক দূরত্ব, জনসচেতনতাসহ অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য ও চিকিৎসা দিয়ে আসছে সেনাবাহিনী। কোথায় কি সমস্যা হচ্ছে আমরা তা সবসময় খোঁজ খবর রাখছি। সেনাবাহিনীর পক্ষ থেকে অসহায় ও দুঃস্থ মানুষের ভেঙ্গে পড়া ঘর টিন, বাঁশ দিয়ে নতুন করে তৈরি করে দেওয়া হয়েছে। এ সময় অসহায় গরীব মানুষের মাঝে আমরা খাদ্য সহায়তা দেই।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনা রোগীর পাশে নেই স্বজনরা: দায়িত্ব নিলেন এমপি শাওন

আব্দুস সাত্তার, লালমোহন (ভোলা)প্রতিনিধিঃ ভোলার তজুমদ্দিনে মা-হারা গৃহপরিচারিকা কিশোরীর করোনা (পজেটিভ) আক্রান্ত ...