লক্ষ্মীপুরে গুদাম থেকে ৪০ বস্তা পেঁয়াজ জব্দ: গুদাম সিলগালা

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর শহরের গেঞ্জি হাটা রোডের মাইন উদ্দিন ষ্টোর এর গুদাম থেকে ৪০ বস্তা পেঁয়াজ জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় অবৈধভাবে পেঁয়াজ গুদামজাতের অভিযোগে মাইন উদ্দিন ষ্টোরের গুদাম ও প্রতিষ্ঠান সিলগালা করা হয়। তবে প্রতিষ্ঠানটির মালিক আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে দোকান রেখে পালিয়ে যায়।

শনিবার রাত ৮টার দিকে শহরে গেঞ্জি হাটা সড়কে এ অভিযান চালানো হয়।

জানা যায়, জাতীয় গোয়েন্দা সংস্থা (এন এস আই) গোপন সংবাদের ভিত্তিতে আইনশৃৃঙ্খলা বাহিনী নিয়ে গেঞ্জি হাটা রোডের মাইন উদ্দিন ষ্টোরের গুদামে তল্লাশি চালায়। এ সময় গুদামে অবৈধভাবে রাখা ৪০ বস্তা পেঁয়াজ জব্দ করে তাঁরা।

একপর্যায়ে খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসে ভ্রাম্যমান আদালত বসিয়ে মাইন উদ্দিন ষ্টোরের গুদাম ও প্রতিষ্টানটি সিলগালা করে দেয়।

এদিকে কার্তিক চন্দ্র সাহার একটি পাইকারি দোকানে বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় তার কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল জানান, মাইন উদ্দিন ষ্টোর ক্রয় রশিদ ছাড়া নিয়ম বহির্ভূতভাবে পেঁয়াজ মজুদ রাখায় ১৬০০ কেজি পেঁয়াজ (৪০ বস্তা) জব্দ করাসহ তার গুদাম সিলগালা করা হয়েছে। এছাড়া বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় অপর এক ব্যবসায়ীর ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কিশোরগঞ্জে ইভটিজিংয়ের দায়ে যুবকের কারাদন্ড

আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ,(নীলফামারী)প্রতিনিধি :: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় রোববার ভ্রাম্যমান আদালত ইভটিজিংয়ের ...