জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রায়পুরে খেলতে পিয়ে পুকুরে পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর করুন মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে রায়পুর পৌরসভার ৭নং ওয়ার্ডের তোফাদার বাজার সংলগ্ন মোল্লা বাড়িতে এঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহত শিশুরা হলো রায়পুর উপজেলার সোনাপুর ইউপির রাখালিয়া গ্রামের প্রবাসী মো. কামাল হোসেনের ছেলে শিহাব (২) ও ১০নং রায়পুর ইউপির মিতালীবাজার এলাকার প্রবাসী মো. সেলিমের ছেলে মো. আবদুল্লাহ (২)। তারা সম্পর্কে খালাতো ভাই। নিহত শিশুদের নানা আবদুল কাদের জানান, সোমবার তার দুই মেয়ে শিমু ও ইমু তাদের সন্তানদের নিয়ে তার বাড়িতে বেড়াতে আসেন। ঘটনার সময় পরিবারের সদস্যদের অগোচরে তার দুই নাতি শিহাব ও আবদুল্লাহ এক সঙ্গে বাড়ির পাশের পুকুরে খেলতে যায়। পরে খোঁজা-খোঁজি করে তাদের কোথাও পাওয়া যায়নি।

নিখোঁজের একঘন্টা পর তাদের দুইজনে দেহ পুকুরে পানিতে ভেসে উঠে। পরে তাদের উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষনা করেন। স্থানীয়রা বলেন, নানার বাড়িতে বেড়াতে এসে একই পরিবারের দুই বোনের দুই মিশুর করুন মৃত্যুতে পরিবারের সাথে আমরাও শোকাহত।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল জলিল বলেন, পুকুরের পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যুর ঘটনা খুবই দুঃখজনক। জনপ্রতিনিধি ও পরিবারের অনুরোধে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এঘটনায় থানায় ইউডি মামলা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here