লক্ষ্মীপুরে খাদ্য সহয়তা অব্যাহত রেখেছেন এমপি শাহজাহান কামাল

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এবং সাবেক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল। শাহজাহান কামালের ব্যাক্তিগত তহবিল থেকে বরাদ্দকৃত খাদ্য সামগ্রী অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন তার প্রতিনিধি ও সাবেক জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূইয়া। ঘরে থাকা অসহায় এ সব মানুষের মাঝে ত্রাণ সহায়তা পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

শনিবার ২৪তম দিনেও খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন তিনি। ২৪তম দিনে সদর উপজেলার চন্দ্রগঞ্জ, উত্তরজয়পুর এবং পৌরসভার বিভিন্ন এলাকায় অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে এমপি শাহজাহান কামালের খাদ্য সহয়তা পৌঁছে দেন তার প্রতিনিধি সাবেক যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া।

বায়েজীদ ভূঁইয়া ২৪তম দিনে গ্রামের প্রত্যন্ত অঞ্চলে ঘুরে ঘুরে অসহায়, ভিক্ষুক, দিনমজুর ও রিকশাচালকসহ নিভূআয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন। অসহায়দের বাড়ি বাড়িতে গিয়ে হাজির হচ্ছেন এমপির খাদ্য সামগ্রী নিয়ে। তাদের ঘরের দুয়ারে দুয়ারে রেখে আসছেন খাদ্য সামগ্রী। আবার কখনো দেওয়া হচ্ছে তাদের হাতে।

বায়েজীদ ভূইয়া জানান, ঘরে থাকা মানুষের কাছে এমপি শাহজাহান কামালের খাদ্য সামগ্রী পৌঁছে দিতে কাজ করে যাচ্ছি। ২৪তম দিনে সদর উপজেলার চন্দ্রগঞ্জ, উত্তরজয়পুর এবং পৌরসভার বিভিন্ন এলাকায় অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে চারশতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। অসহায় মানুষের কাছে খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দেওয়ার এ কার্যক্রম আগামী দিনেও অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নোয়াখালীতে বেসরকারি অনার্স মাস্টার্স শিক্ষকদের এমপিও দাবি

সারোয়ার মিরন :: জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ তে অন্তর্ভুক্তি করে এমপিওভুক্তির ...