ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরে ক্যামিকেলের দোকান সিলগালা: ৫ ফার্মেসীতে জরিমানা

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর পৌর শহরের উত্তর তেমুহনীতে অবস্থিত শাহেদ এন্ড ব্রাদার্স ক্যামিকেলের একটি দোকান সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অনুমোদনহীনভাবে খাদ্য ক্যামিকেল বিক্রি ও অন্য প্রতিষ্ঠানের নামে লেবেল তৈরী করার অপরাধে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয়া হয়। এ সময় প্রতিষ্ঠানটির মালিকে ১ লাখ টাকা জরিমান করা হয়।

একই সঙ্গে সদর হাসপাতালের সামনে লাইসেন্সবীহীন ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রি করায় ৫ ফার্মেসীর ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়া সদর হাসপাতালে দালালদের দৌরাত্ব রোধে অভিযান পরিচালনা করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শফিকুর রিদোয়ান আরমান শাকিলের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শফিকুর রিদোয়ান আরমান শাকিল জানান, একতা ফার্মেসী ও চৌধুরী মেডিকেল হলের ড্রাগ লাইসেন্স না থাকায় ১০ হাজার করে ২০ হাজার টাকা এবং খান মেডিকেল হল, প্রীতি ফার্মেসী ও বেলালের ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ পাওয়া যাওয়ায় ৫ হাজার করে ১৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে প্রত্যেকের ৬ মাসের করে কারাদন্ডাদেশ দেয়া হয়। অপর দিকে নানা অনিয়ম পাওয়ায় একটি ক্যামিকেলের দোকান সিলগালা ও ১ লাখ টাকা জরিমান করা হয়।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এবার কমল স্বর্ণের দাম

স্টাফ রিপোর্টার :: করোনার এই বিপর্যস্ত সময়েও কয়েক দফায় রেকর্ড পরিমাণ বাড়ার ...