লক্ষ্মীপুরে কলেজ ছাত্রীকে ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

লক্ষ্মীপুরে কলেজ ছাত্রীকে ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা সুদিপ্ত পালকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে, ভিকটিম ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করে। সুদিপ্ত পাল হিন্দ্র বৌদ্ধ খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদের সদর উপজেলা সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক।

পুলিশ জানায়, সদরের ভবানীগঞ্জ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ও তার পরিবার শহরের টাউন হল এলাকায় ভাড়া থাকতেন। ঐ ভাড়া বাড়ির পাশেই ধর্ষক সুদিপ্ত একটি বাসায় থাকতেন। এ সুবাধে সুদিপ্তের সঙ্গে ঐ ছাত্রীর সম্পর্ক গড়ে উঠে। বিভিন্ন স্থানে ঘুরতে যান তারা। ২০১৭ সালে জানুয়ারি মাসের প্রথম দিকে মদিন উল্লাহ হাউজিংয়ের একটি বাসায় বন্ধুর জন্মদিনে ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ ও ভিডিও ধারণ করে সুদিপ্ত।

সর্বশেষ গত ৫ জুলাই ভয়ভীতি দেখিয়ে শহরের জোবেদা নামের আরও একজনের বাসায় তাকে নিয়ে ধর্ষণ করা হয়। এভাবে অসংখ্যবার তাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে সুদিপ্ত। এসব অনৈতিক কর্মকান্ডে অতিষ্ট হয়ে পরিবারকে বিষয়টি জানায় ঐ ছাত্রী। এর মধ্যে কুমিল্লার একটি ছেলের সঙ্গে ঐ ছাত্রীর বিয়ে ঠিক করে তার পরিবার। এ সংবাদ পেয়ে সুদিপ্ত মুঠোফোনে ঐ ছেলেকে হুমকি দেয়। একই সঙ্গে ধর্ষণের আপত্তিকর ভিডিও চড়ি দিয়ে বিয়ে ভেঙে দেওয়ারও হুমকি দেয়। এরপর থানায় মামলা করেন ভিকটিমের বাবা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া জানান, থানায় মামলা নেয়া হয়েছে, অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিশু ধর্ষণের মামলায় লক্ষ্মীপুরে যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগতিতে ৩ বছর ৬ মাস ...