ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরে করোনা উপসর্গে শিক্ষকের মৃত্যু: তিন বাড়ি লকডাউন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিনিধি :: লক্ষ্মীপুর সদর হাসপাতালে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ৬৫বছর বয়সী এক শিক্ষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই শিক্ষকের বাড়িসহ তিনটি বাড়ির ১২টি পরিবারকে লকডাউনে রাখা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সন্ধ্যায় সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

নিহত শিক্ষক কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরজাঙ্গালীয়া হাফিজিয়া মাদ্রাসা এলাকার বাসিন্দা এবং স্থানীয় সুফিয়া দারুল আমান ইসলামিয়া দাখিল মাদ্রাসার আরবী বিষয়ের সহকারী শিক্ষক।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. আনোয়ার হোসেন জানান, নিহত ওই শিক্ষক দীর্ঘদিন জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্ট ও ডায়বেটিসে ভুগছিলেন।

বুধবার বিকেলে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত শিক্ষকের শরীরে করোনা আছে কিনা তা নিশ্চিত হওয়ার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

এদিকে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ নুরুল আবছার জানান, এ ঘটনায় মৃত ওই শিক্ষকের বাড়িসহ তিনটি বাড়ির ১২টি পরিবারকে লকডাউনে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনাজপুরে সাংবাদিকদের প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত আর্থিক সহায়তার ...