লক্ষ্মীপুরে কম্পিউটার ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে আলমগীর হোসেন (৪৫) নামে এক কম্পিউটার ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে সদর উপজেলার কাজির দিঘীর পাড় বাজার এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

আলমগীর হোসেন জেলার রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের সাইছা গ্রামের মৃত বশির উল্যাহর ছেলে। তিনি রায়পুর পৌর শহরের শাহী হোটেল সংলগ্ন তানহা কম্পিউটার দোকানের মালিক। এছাড়াও তিনি নারিকেল-সুপারি, ইট, বালুসহ কয়েকটি ব্যবসার সাথে জড়িত ছিলেন।

নিহতের স্বজনরা জানান, লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী বাজারের এক ব্যবসায়ীর কাছ থেকে মঙ্গলবার বিকালে পাওনা ৬ লাখ টাকা আনতে যায় আলমগীর। সন্ধ্যার পর পাওনা টাকা নিয়ে বাড়ির উদ্দ্যেশে রওনা দেয় সে। কিন্তু রাতে তিনি বাড়ি পেরেননি। অন্যদিকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে রাতে আত্মীয় ও পরিচিতদের বাড়িতেসহ বহু জায়গায় খোঁজাখুজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।

বুধবার সকালে কাজির দিঘীর পাড় এলাকায় বাজারের পাশে একটি পুকুরে তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে মান্দারী বাজারের ঐ ব্যবসায়ীর নাম বলতে পারেননি স্বজনরা।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি ও জড়িতদের চিহিৃত করে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে সড়ক নিরাপত্তা সংক্রান্ত ট্রাফিক সচেতনতামূলক কর্মসূচির উদ্বোধন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে ট্রাফিক বিভাগের আয়োজনে সড়ক নিরাপত্তা ...