লক্ষ্মীপুরে ওবায়দুল কাদেরের সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া

01911307007aA!@#জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বৃহত্তর নোয়াখালীর কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় ও লক্ষ্মীপুর প্রেসক্লাবের প্রয়াত ৮জন সাংবাদিকের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় লক্ষ্মীপুরে কোরআনখানী ও দোয়া- মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাব ও পৌর মেয়রের যৌথ উদ্যোগে প্রেসক্লাব প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় পৌর মেয়র আলহাজ্ব মো. আবু তাহের, বিএমএর সভাপতি ডা. আশফাকুর রহমান মামুন, পৌর কাউন্সিলর আবুল খায়ের স্বপন, ক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, যুগ্ম সাধারন সম্পাদক মো. আবদুল মালেক, ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক মোহাম্মদ আকতার আলম, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন জবু, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম শিবলু, কার্যনির্বাহী সদস্য নাজিম উদ্দিন রানাসহ জেলায় কর্মরত শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় ও লক্ষ্মীপুর প্রেসক্লাবের প্রয়াত ৮জন সাংবাদিকের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন লক্ষ্মীপুর মহিউস সুন্নাহ জালালিয়া মাদ্রাসা মসজিদের পেশ ইমাম ও উক্ত মাদ্রাসার হাফেজবৃন্দ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভর্তি

বিএসএমএমইউতে খালেদার চিকিৎসা শুরু

স্টাফ রিপোর্টার :: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে সোমবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ...