লক্ষ্মীপুরে এক ভুয়া ডাক্তারকে ২০হাজার টাকা জরিমানা
অভিযুক্তের চেম্বার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে ডাক্তার পরিচয়ে রোগী দেখার অভিযোগে আব্দুর রহমান নামের এক ভুয়া ডাক্তারের জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১৮ নভেম্বর)সন্ধ্যায় উপজেলার হাজিরহাট বাজারে হাজিরহাট মেডিকেল ডায়গনস্টিক সেন্টারে ডিএমএফ করে ডাক্তার পরিচয় দিয়ে রোগী দেখার সময় ওই ভুয়া ডাক্তারের জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

এসময় ওই চিকিৎসকের ২০ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি পুস্প পদম চাকমা এই জরিমানা করে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)। এসময় ডাক্তার পরিচয় দেয়া আব্দুর রহমানের সঠিক কাগজপত্র না পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে অবহিত করে এনএসআই এর কর্মকর্তারা। একপর্যায়ে সহকারী কমিশনার ভূমি এবং ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট পুস্প পদম চাকমা এসে ওই ব্যক্তির ২০ হাজার টাকা জরিমানা করে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট পুস্প পদম চাকমা জানান, পল্লী চিকিৎসক হয়ে ডাক্তার পরিচয় দেয়া এবং সঠিক কোন কাগজপত্র না দেখাতে পারায় আব্দুর রহমান নামের একজনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here