লক্ষ্মীপুরে আ.লীগের সম্মেলনে নেটওয়ার্ক বিপর্যয়

ডেস্ক রিপোর্টঃঃ  ৭ বছর ৮ মাস পর আজ মঙ্গলবার (২২ নভেম্বর) লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। তবে সম্মেলনস্থলে এয়ারটেল, রবি ও বাংলালিংকের নেটওয়ার্ক বিপর্যয় দেখা দিয়েছে। শুধু গ্রামীণ ফোন সিম ব্যবহারকারীরা ইন্টারনেট ব্যবহার করতে পারছেন।

এদিকে সম্মেলনের কার্যক্রম বেলা ১১টার দিকে উদ্বোধনের কথা থাকলেও কেন্দ্রীয় নেতারা জেলা স্টেডিয়াম এসে পৌঁছাননি। তবে ভোর থেকেই কেন্দ্রীয় নেতাদের অপেক্ষায় রয়েছেন প্রত্যন্ত অঞ্চল থেকে আসা নেতাকর্মী ও সমর্থকরা। অনেকে রাত জেগে অবস্থান করছেন।

নেটওয়ার্ক বিপর্যয়ের কথা জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক নজরুল ইসলাম ভুলু ও সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলও নিশ্চিত করেছেন।

সাংবাদিক জাহাঙ্গীর হোসেন লিটন ও সুমন দাস জানিয়েছন, তারা রবির ইন্টারনেট ব্যবহার করেন। কিন্তু তারা ইন্টারনেট বিপর্যয়ের কারণে বিপাকে পড়েছেন। অফিসে সংবাদ পাঠাতে পারছেন না।

প্রসঙ্গত, সবশেষ ২০১৫ সালের ৩ মার্চ জেলা স্টেডিয়ামে আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এরপর ৭ বছর ৮ মাস পর আজ (২২ নভেম্বর) সম্মেলনের আয়োজন করা হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সম্মেলনের উদ্বোধন করবেন। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, বিশেষ অতিথি থাকবেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং প্রধান বক্তা থাকবেন যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here