ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরে আল-নূর চক্ষু হাসপাতাল সিলগালা: গেষ্ট হাউজকে জরিমানা

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনার দায়ে আল-নূর চক্ষু হাসপাতাল সিলগালা ও স্টার গেষ্ট হাউজকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার বিকেলে জাতীয় গোয়েন্দা নিরাপত্তা সংস্থা (এনএসআই) এর গোপন সংবাদের ভিত্তিতে বাগবাড়ির আনোয়ার টাওয়ারে অবস্থিত প্রতিষ্ঠান দুইটিতে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ডাক্তারের সহকারী হয়ে ডাক্তার পদবী ব্যবহার করায় আল-নূর চক্ষু হাসপাতালের আনোয়ারুল আবেদিন নামের একজনকে ১ মাসের জেল অনাদায়ে ৩০ হাজার টাকা এবং ভবন মালিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে অবৈধভাবে ব্যবসা পরিচালনার দায়ে স্টার গেষ্ট হাউজকে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রামন্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল।

অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন, এনএসআই’র উপ-সহকারী পরিচালক মানিক দে ও ফিল্ড অফিসার রাজিব। ভ্রামন্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল জানান,

লাইসেন্সবিহীন, বিনা অনুমতিতে ব্যবসা পরিচালনা ও ডাক্তারের সহকারী হয়ে ডাক্তার পদবী ব্যবহারের দায়ে আল-নূর চক্ষু হাসপাতাল নামের একটি প্রতিষ্ঠান সীলগালা এবং সংশ্লিষ্টদের জরিমানা করা হয়। এছাড়াও অবৈধভাবে ব্যবসা পরিচালানার দায়ে ষ্টার গেষ্ট হাউজকে জরিমানা করা হয়।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মোংলা বন্দরে লুব অয়েলসহ আটক ৩

মো: শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: বাগেরহাটের মোংলা বন্দরের পশুর চ্যানেলের জয়মনি এলাকা ...