ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

dsfgজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি ::কমাতে হলে সম্পদের ক্ষতি, নিতে হবে দুর্যোগের পূর্ব প্রস্তুতি এমন প্রতিবাদ্য কে সঙ্গে নিয়ে লক্ষ্মীপুরে আন্তজার্তিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে লক্ষ্মীপুরে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শনিবার সকালে জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালী শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কালেক্টরেট ভবনে গিয়ে শেষ হয়।

পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ত্রাণ ও পুনবার্সন বিভাগের সহযোগীতায় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ ইকবাল হোসেন এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপুর সরকারী কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি মো. কামাল উদ্দিন হাওলাদার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মফিজুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব রাশেদ ইকবাল প্রমুখ।

এ সময় বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারীসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন। পরে জেলা ফায়ার সার্ভিসের উদ্যোগে ভুমিকম্প ও অগ্নিকান্ডে করণীয় বিষয়ে মহড়ার আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খাগড়াছড়িতে পৌরবাসীর ঘরে ঘরে পৌঁছালো খাদ্য সামগ্রী

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: মহামারী করোনা প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন পৌরবাসীর ঘরে ঘরে ...