জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের ৯টি ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার শহরের একটি চাইনিজ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ইউনিট গুলোর সম্মেলনের তারিখ ঘোষনা করা হয়।

জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্যে রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুরন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ সদর আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান প্রমূখ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন জানান, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ৯টি ইউনিটের সম্মলনের তারিখ ঘোষনা করা হয়েছে। এর মধ্যে আগামী ২৭জানুয়ারী লক্ষ্মীপুর পৌরসভা, ২৮জানুয়ারী রামগতি পৌরসভা, ২৯জানুয়ারী রায়পুর পৌরসভা, ৩০ জানুয়ারী রামগঞ্জ পৌরসভা, ১ফেব্রুয়ারী রামগতি উপজেলা, ২ফেব্রুয়ারী রায়পুর উপজেলা, ৩ফেব্রুয়ারী কমলনগর উপজেলা, ৪ফেব্রুয়ারী চন্দ্রগঞ্জ থানা, ৫ফেব্রুয়ারী লক্ষ্মীপুর সদর থানার সম্মেলন অনুষ্ঠিত হবে।

এই ইউনিট গুলোর সম্মেলনের পরই জেলা আওয়ামী লীগের সম্মেলনের সময় নির্ধারন করা হবে। বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সকল সদস্য, সদর উপজেলা, থানা ও পৌর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here