লক্ষ্মীপুরে অর্ধশতাধিক অসহায় পরিবারের পাশে কলেজ পড়ুয়ারা

লক্ষ্মীপুরে অর্ধশতাধিক অসহায় পরিবারের পাশে কলেজ পড়ুয়ারা

অসহায় পরিবারের পাশে কলেজ পড়ুয়ারা

করোনা ভাইরাসে গৃহবন্দি লক্ষ্মীপুরে অর্ধশতাধিক অসহায় পরিবারের মাঝে এক সপ্তাহের খাদ্য সামগ্রী বিতরণ করেছে কলেজ শিক্ষার্থীরা। সোমবার (৬ এপ্রিল) জেলা সদরের হামছাদী, পার্বতীনগর ও কমলনগরের চরমার্টিন এসব বিতরণ করা হয়। উদ্যোক্তা পড়ুয়ারা লক্ষ্মীপুর সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

প্রাণঘাতি করোনার প্রাদুর্ভাব রোধে কর্মহীন হয়ে পড়েছ মানুষজন। যাদের মধ্যে শ্রমজীবী মানুষগুলোর কাজ বন্ধ হয়ে অসহায় হয়ে পড়েছে। তাদের সহযোগিতার করার জন্য একঝাঁক কলেজ শিক্ষার্থী খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

এতে প্রতি পরিবারকে এক সপ্তাহের দিনের চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, লবণ ও মুড়ি দেয়া হয়েছে। এছাড়া প্রত্যেক পরিবারকে একটি করে সাবান দেওয়া হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন নাহিদ পন্ডিত, মনির হোসেন, সানিম, আরিফ, টিপু ও ফয়সাল প্রমুখ। সবাই লক্ষ্মীপুর সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

এ ব্যাপারে কলেজ ছাত্র নাহিদ পন্ডিত বলেন, মরণব্যাধি করোনা সবাইকে কর্মহীন করে রেখেছে। এতে শ্রমজীবিরা খুব কষ্টে রয়েছে। দিনে এনে দিনে খাওয়া যাদের অভ্যাস, তাদের এখন উপার্জন নেই। আমরা কয়েকজন বন্ধু সাধ্যমতো তাদের পাশে থাকার চেষ্টা করেছি। সবাইকে করোনা প্রতিরোধে সতর্ক থাকার জন্য অনুরোধ করেছি। মানুষের ঘরে ঘরে আমরা এসব খাদ্যদ্রব্য পৌঁছে দিতে পেরে আনন্দ অনুভব করছি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আব্দুল্লাহ আল মামুন’র কবিতা “বিপর্যস্ত মানবতা”

বিপর্যস্ত মানবতা – আব্দুল্লাহ আল মামুন মানুষ হয়ে জন্মেছি মোরা আছে কি ...