লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর সদর উপজেলার জকসিন-রামগঞ্জ সড়কের বিরাহিমপুর এলাকায় সিএনজি চালিত অটোরিকসা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় অপর দুইজন আহত হয়।

শুক্রবার বিকেলে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে সদর উপজেলার পাবর্তীনগর এলাকার নারায়নচন্দ্রের ছেলে সজল চন্দ্র ও চিত্তরঞ্জনের ছেলে লক্ষন চক্রবর্তী। পুলিশ জানায়, পোাদ্দারবাজার এলাকা থেকে মোটর সাইকেল নিয়ে জকসিনের দিকে যাচ্চিল সজল চন্দ্র ও লক্ষন চক্রবর্তী। এ সময় তারা জকসিন-রামগঞ্জ সড়কের বিরাহিমপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সবজি বোঝাই সিএনজি চালিত অটোরিকসার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

সিএনজি চালিত অটোরিকসা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেলের সজল চন্দ্র ও লক্ষন চক্রবর্তী এবং অটোরিকসা চালকসহ চারজন গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক সজল চন্দ্র ও লক্ষন চক্রবতীকে মৃত ঘোষনা করেন। অপর আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়। লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. ওয়াসি আজাদ ও চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত দুইজনের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here