ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরের মানুষ ‘লক্ষ্মী’ হয়ে ভালো থাকুক: প্রধানমন্ত্রী

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: করোনাভাইরাস সংক্রমণ ঝুঁকি মোকাবিলায় লক্ষ্মীপুরের মানুষ ‘লক্ষ্মী’ হয়ে ভালো থাকুক বলে আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার করোনা পরিস্থিতিতে দেশের বিভিন্ন জেলায় কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে লক্ষ্মীপুর জেলার সঙ্গে যুক্ত হয়ে তিনি এ আশা প্রকাশ করেন।

প্রধানমন্ত্রী বলেন, লক্ষ্মীপুরে যেহেতু এখন পর্যন্ত কোন করোনা আক্রান্ত রোগী ধরা পড়েনি, তাই এ জেলা এখন পর্যন্ত ঝুঁকি মুক্ত রয়েছে। তবে আগামী দিন গুলো আরো সতর্ক থাকতে হবে। সকলকে নিয়ম মেনে ঘরে থাকতে হবে। লক্ষ্মীপুরের মানুষ লক্ষ্মী হয়ে ঘরে থাকুক, ভালো থাকুক, সে জন্য দায়িত্বপ্রাপ্তদের গুরুত্ব সহকারে কাজ করার নির্দেশ দেন তিনি।

লক্ষ্মীপুর প্রান্ত থেকে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জান, ১৭ ফিল্ড আর্টিলারি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. জিয়াউর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, সিভিল সার্জন ডা. আবদুল গফফারসহ অন্য কর্মকর্তারা ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন।

এ সময় লক্ষ্মীপুরের সার্বিক পরিস্থিতি তুলে ধরে প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। তিনি বলেন, সিভিল প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ প্রশাসন ও লক্ষ্মীপুরে রাজনৈতিক নেতারা করোনাভাইরাস সংক্রমণ ঝুঁকি মোকাবিলায় যৌথভাবে কাজ করছেন। জেলায় বিদেশ ফেরতদের হোমকোয়ান্টেন নিশ্চিত যথাযথ ভাবে করা হয়েছে। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত সকলকে সাথে নিয়ে কাজ করা হচ্ছে। এতে করে এখন পর্যন্ত লক্ষ্মীপুরে কেউ করোনায় আক্রান্ত হয়নি।

পরে প্রধানমন্ত্রী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সাথে কথা বলেন। এ সময় এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন প্রধানমন্ত্রীকে বলেন, লক্ষ্মীপুরে করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী ষোঘিত ৩১ দফা মেনে কাজ করছি আমরা। প্রতিদিন সকাল থেকে বিকেল পর্যন্ত জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে করোনা মোকাবেলায় কাজ করে যাচ্ছি।

পরে প্রধানমন্ত্রী লক্ষ্মীপুরের সার্বিক বিষয়ে সন্তোষ প্রকাশ করে লক্ষ্মীপুরের সকল মানুষ ‘লক্ষ্মী’ হয়ে ভালো থাকার আশা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড: ৫ জনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: রাজধানীর গুলশান-২ এর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ডে পাঁচজনের মৃত্যু হয়েছে। ...