লক্ষ্মীপুরের প্রবীণ সাংবাদিক আবদুল মান্নান ভূঁইয়া আর নেই

লক্ষ্মীপুরের প্রবীণ সাংবাদিক আবদুল মান্নান ভূঁইয়া আর নেইজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আজীবন সদস্য প্রবীণ সাংবাদিক আবদুল মান্নান ভূঁইয়া (৮০) আর নেই। ইন্নালিল্লাহে ওয়াইন্নাইলাহে রাজিউন।

বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুর উপশম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

তিনি স্থানীয় সাপ্তাহিক এলান পত্রিকার সম্পাদক ও দৈনিক ভোরের মালঞ্চ পত্রিকার সম্পাদকমন্ডলীর সভাপতি ছিলেন দীর্ঘ কয়েক যুগ ধরে। মৃত্যু কালে তিনি স্ত্রী, তিনি ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সকল সদস্য কালোব্যাজ ধারণ ও এক দিনের শোক পালন করার সিদ্ধান্ত নেন ক্লাবের কার্যনির্বাহী কমিটি।

মরহুমের প্রথম নামাজে জানাজা বৃহস্পতিবার বাদ মাগরিব লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। শুক্রবার সকাল ৮টায় সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের কালি দাসেরবাগ (মুসলিমাবাদ) গ্রামে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

প্রবীণ এ সাংবাদিকের মৃত্যুতে লক্ষ্মীপুর-৩ সদর আসনের এমপি এ কে এম শাহজাহান কামাল, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, লক্ষ্মীপুর সম্পাদক-প্রকাশক পরিষদের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু ও সাধারণ সম্পাদক আকতার আলমসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা গভীর শোক প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খাগড়াছড়িতে কঠিন চীবর দানোৎসব শুরু

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি :: পার্বত্য জেলা খাগড়াছড়িতে তিন মাসের বর্ষাবাস (উপোস) শেষে ...