ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরের পাঁচ উপজেলায় ভোট ২৪ মার্চ

লক্ষ্মীপুরের পাঁচ উপজেলায় ভোট ২৪ মার্চজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে লক্ষ্মীপুরের পাঁচ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ঘোষিত তফছিল অনুযায় লক্ষ্মীপুর সদর, রায়পুর, রামগঞ্জ, রামগতি ও কমলনগর উপজেলায় এক যোগে ভোট অনুষ্ঠিত হবে। এতে মনোয়নপত্র দাখিলের শেষ দিন ২৬ ফেব্রুয়ারি, বাছাই ২৮ ফেব্রুয়ারি, প্রত্যাহার ৭ মার্চ এবং ভোটগ্রহণ করা হবে ২৪ মার্চ। বৃহস্পতিবার বিকেলে নির্বাচন কমিশনের কার্যালয় থেকে এই তফছিল ঘোষনা করা হয়।

এদিকে তফছিল ঘোষনা করা হলেও এখনো লক্ষ্মীপুরের পাঁচ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় কোন প্রার্থীর নাম ঘোষনা করা হয়নি। আর উপজেলা নির্বাচনে পুরুষ ও নারী ভাইস চেয়ারম্যান পদ উন্মুক্ত রাখছেন আওয়ামীলীগ।

আপর দিকে লক্ষ্মীপুরের পাঁচটি উপজেলায় এখন পর্যন্ত চেয়ারম্যান, পুরুষ ও নারী ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ও প্রচার-প্রচারণা দেখা গেলেও বিএনপি বা অন্য কোন দলের প্রার্থীদের মাঠে দেখা যায়নি। নির্বাচনের তফসিল ঘোষণার আগ থেকে আওয়ামীলীগের প্রার্থীরা প্রচার-প্রচারণা ছাড়াও দলীয় মনোনয়নের জন্য তৎপর রয়েছেন।

প্রসঙ্গত, লক্ষ্মীপুরের পাঁচ উপজেলায় মোট ভোটার ১২ লাখ ৩৩ হাজার ১৬৪ জন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘নেতা কর্মীরা কাজ করলে আগামী ইউপি নির্বাচনে জাপা’র জয় জয়কার হবে’

আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি :: নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান ...