লক্ষ্মীপুরস্থ কমলনগর সোসাইটির সভা ও নৈশভোজ
বক্তব্য রাখছেন প্রধান অতিথি

জুনাইদ আল হাবিব: লক্ষ্মীপুরস্থ কমলনগর উপজেলা সোসাইটির কার্যকরি কমিটির সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩জানুয়ারি) রাতে জেলা শহরের ট্রমা সেন্টার এন্ড জেনারেল হাসপাতালে এ সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি৷

সংগঠনের সভাপতি ফারুক হোসাইন নুর নবীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ইসলামী ব্যাংক লক্ষ্মীপুর শাখার এভিপি ও সোসাইটির সিনিয়র সহ-সভাপতি ছানা উল্লাহ, জেলা জজকোর্টের আইনজীবী সৈয়দ ফখরুল আলম নাহিদ, উপকূল ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আবদুল মোতালেব, চর লরেন্স ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান উল্লাহ হিরণ।

ট্রমা সেন্টার এন্ড জেনারেল হাসপাতালের চেয়ারম্যান ও সংগঠনটির সাধারণ সম্পাদক জহিরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি মো. হারুনুর রশিদ, জাকির হোসেন বাবুল, নজিব উল্লাহ, সাংগঠনিক সম্পাদক নিজামুদ্দিন মাহমুদ, ওয়েল কেয়ার হাসপাতালের এমডি আমজাদ হোসাইন মিস্টার, নোয়াখালী চৌমুহনী শাখা তাকাফুল ইসলামী ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেডের সিনিয়র জিএম এন্ড ব্রাঞ্চ ম্যানেজার, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফখরুল ইসলাম খান তুহিন, ছাত্র সম্পাদক সাজ্জাদুর রহমান, গণমাধ্যমকর্মী জুনাইদ আল হাবিব, রামগতি-কমলনগর প্রবাসী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, লক্ষ্মীপুর শহরে বসবাসরত কমলনগরের মানুষের পারস্পরিক ভ্রাতৃত্ব রক্ষার জন্য সংগঠনটির যাত্রা। সংগঠনটির মাধ্যমে বিগত দিনে বিভিন্নভাবে মানুষের পাশে দাঁড়ানো, রক্তদান, করোনাকালসহ বিভিন্ন সময়ে মানুষের কল্যাণে সংগঠনটি কাজ করে গেছে।

সভা থেকে সিদ্ধান্ত নেয়া হয় নদীভাঙন কবলিত মানুষ এবং শহরে বসবাসরত মানুষের কবরস্থানের কথা চিন্তা করে গণকবর করা হবে। পাশাপাশি নদীভাঙন রোধ এবং ভাঙন কবলিত মানুষদের নিয়ে কাজ করবে সংগঠনটি।

এ ছাড়াও লক্ষ্মীপুরস্থ কমলনগরের ছাত্র-ছাত্রীদের নেটওয়ার্ক স্থাপনে শিগগিরই একটি কমিটি আত্মপ্রকাশ হবে বলে জানানো হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here