আশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ::

অস্ত্র পাচারের গোপন সংবাদে জেলার শিবগঞ্জ উপজেলার উপরচাকপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন এবং ২১ রাউন্ড গুলিসহ চিহ্নিত অস্ত্র ব্যবসায়ী এনামুল গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। গ্রেফতারকৃত এনামুল (৫৬) একই এলাকার মৃত কয়েস উদ্দিন এর ছেলে।

র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, গ্রেফতারকৃত আসামী এনামুল একজন চিহ্নিত পেশাদার অস্ত্র ব্যবসায়ী। সীমান্তে বসতবাড়ী হওয়ার সুযোগ নিয়ে সে অবৈধ অস্ত্র চোরাচালান ও ব্যবসার সাথে সহজেই জড়িত হয়। অস্ত্র সংগ্রহ করে সরবরাহের জন্য নিজ বাড়ীতে সংরক্ষনের খবর পেয়ে র‌্যাবের আভিযানিক দল এবং র‌্যাবের সাদা পোশাকে গোয়েন্দা দল এলাকায় নজরদারি বৃদ্ধি করে।

পরবর্তীতে বুধবার রাত আনুমানিক সোয়া ১২টার দিকে ধৃত আসামীর বাড়ীতে তল্লাশী করে তার বসত বাড়ীর ষ্টোর রুমের ভিতরে ধানের কুড়ার ড্রামের ভিতর থেকে বিদেশি পিস্তল-১টি, ম্যাগাজিন- ১টি এবং গুলি-২১ রাউন্ড উদ্ধার করা হয়। চিহ্নিত অস্ত্র ব্যবসায়ী এনামুল গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা।

উল্লেখ্য, ধৃত আসামী এনামুলের নামে পূর্বেও অস্ত্র মামলা রয়েছে। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here