ব্রেকিং নিউজ

‘রোটরি করোনা সাপোর্ট ইনিশিয়েটিভ’র উদ্যোগে পল্লবী ও মনিপুরে খাদ্য সামগ্রী বিতরন

মোঃ শাহীন, ডিআইইউ প্রতিনিধি ::  রোটারি  করোনা  সাপোর্ট ইনিশিয়েটিভ এর চলমান খাদ্য সামগ্রী বিতরনের অংশ হিসেবে পল্লবী এবং মনিপুরের বিভিন্ন এলাকায় অসহায় পরিবারের পাশে দাড়ায় রোটারী করোনা সাপোর্ট ইনিশিয়েটিভ।
আজ (১৫ এপ্রিল) বুধবার পল্লবী ইস্টার্ন হাউজিংয়ের ২য় ফেজের সন্নিকটে বাউনিয়া বেড়িবাধ এলাকায় ১৫০ টি বস্তিবাসী পরিবারের মাঝে  খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
কমিউনিটি ট্রান্সমিশনের আশংকা থাকায় বর্ধিত খাদ্য সামগ্রী বিতরনে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিরপুর বিভাগের তত্ত্ববধানে রুপনগর থানা বর্ধিত এলাকায়  খাদ্য সামগ্রী বিতরন করে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিরপুর বিভাগের কার্যালয়ের সম্মুখে আজ বেলা সাড়ে ১২টায় বর্ধিত খাদ্য সামগ্রী  “রোটারি  করোনা  সাপোর্ট  ইনিশিয়েটিভ” এর পক্ষ থেকে পুলিশের নিকট হস্তান্তর করা হয়।
হস্তান্তরকালে ডিএমপি’র মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার মোস্তাক আহমেদ সহ উর্ধতন পুলিশ কর্মকর্তাগন এবং রোটারিয়ান আমানুল হক কনক, রোটারিয়ান খালেদ ফয়সাল রহমান জিতু এবং রোটারিয়ান জাফর আহমেদ উপস্থিত ছিলেন।
রোটারিয়ান ড. শাহআলম চৌধুরী হিমু’র সার্বিক তত্ত্বাবধানে খাদ্য  সামগ্রী বিতরন করা হয়েছে। আজ মিরপুরের দক্ষিন মনিপুর এলাকায় সুবিধাবঞ্চিত ২০ টি পরিবারের এর নিকট ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়।
“রোটারি  করোনা  সাপোর্ট  ইনিশিয়েটিভ ” এর অন্যতম উদ্যোক্তা রোটারিয়ান টি আই এম নুরুল কবীর খাদ্য সামগ্রী বিতরণ কাজ সুষ্ঠ এবং সুন্দরভাবে সম্পাদনের জন্য ডিএমপি’র মিরপুর বিভাগসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।
তিনি দেশের এই বিরাজমান অনিশ্চিত পরিস্থিতিতে সকলের সম্মিলিত প্রয়াসের মাধ্যমে প্রত্যেক কে তার সামর্থ্য অনুযায়ী গরীব দুঃখী মানুষের পাশে থাকার আহবান জানিয়েছেন।
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পর্বতারোহী রেশমা নাহার রত্নার ঘাতকের শাস্তির দাবি

স্টাফ রিপোর্টার :: বাঙালি নারীর প্রথাগত ঘরানাটা একটু একটু করে ভেঙ্গে দিচ্ছিল ...