রেকর্ড গড়তে যাচ্ছেন বাংলাদেশের নাজমুন নাহারস্টাফ রিপোর্টার :: একশত দেশ ঘুরে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিতে যাচ্ছেন বাংলাদেশের নাজমুন নাহার। যিনি ভ্রমনের মধ্য দিয়ে বিশ্বদরবারে বাংলাদেশের সাংস্কৃতি, প্রকৃতি, দেশের মানুষ সম্পর্কে জানান দিচ্ছেন।

আগামীকাল শুক্রবার (১ জুন) বাংলাদেশ সময় বিকাল তিনটার দিকে  নাজমুন নাজার এ রেকর্ড গড়েতে যাচ্ছেন।

বর্তমানে নাজমুন নাহার জাম্বিয়া অবস্থান করছেন।

জাম্বিয়া থেকে নাজমুন নাহার ইউনাইটেড নিউজকে জানান, জাম্বিয়া তার ভ্রমণের ৯৯তম দেশ। জাম্বিয়ার পার্শবর্তী দেশ জিম্বাবুয়ে। জিম্বাবুয়ের বিশ্ব বিখ্যাত ভিক্টোরিয়া জলপ্রপাতটি জাম্বিয়া ও জিম্বাবুয়ের মাঝখানে। জাম্বিয়ার লেলিনস্টোন শহর থেকে একটি ব্রিজ দিয়ে জিম্বাবুয়ে যেতে হয়। জাম্বিয়া থেকে সেই ব্রিজের উপর দিয়ে বাংলাদেশের পতাকা হাতে পায়ে হেটে নাজমুন নাহার ভ্রমের শততম দেশ জিম্বাবুয়ে পা রাখবেন।

এক ফেসবুক বার্তায় নাজমুন নাহার লিখেছেন, আজকের এই মুহূর্ত শুধু আমার নয়, এই গোউরবময় মুহূর্তের অংশীদার বাংলাদেশের ষোল কোটি মানুষ! এই মুহূর্তে তাদের যারা একটি বাংলাদেশের স্বাধীন পতাকা পাওয়ার জন্য যুদ্ধ করেছেন, প্রাণ হারিয়েছেন! আজ এই মুহূর্তে আমি সেই সব শহীদ মুক্তি যোদ্ধাদের কথা স্মরণ করছি! পৃথিবীর বিখ্যাত ভিক্টোরিয়া জলপ্রপাতের উপর যে ব্রিজটি রয়েছে তা আমার শততম দেশের সাক্ষী হবে!

শততম দেশে প্রবেশের সময় তার সাথে জাম্বিয়ার গণমাধ্যমের বেশ কয়েকজন কর্মী উপস্থিত থাকবেন বলে তিনি জানান।

উল্লেখ্য, বাংলাদেশের লক্ষ্মীপুরে জন্মগ্রহণকারী নাজমুন নাহার গত সতের বছর চষে বেড়িয়েছেন বিশ্বের এক প্রান্ত থেকে অন্য প্রান্ত।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here