নারায়ণগঞ্জের রূপগঞ্জে রোববার দুপুরে আশিয়ান সিটির ক্যাডার বাহিনীর হামলায় বেসরকারি টিভি চ্যানেল মোহনা টিভির সাংবাদিক, চিত্রগ্রাহক (ক্যামেরাম্যান) ও স্থানীয় ৫ ব্যক্তি আহত হওয়ার অভিযোগ উঠেছে।

আহতদের দাবি, এলাকাবাসীর জমি অবৈধভাবে দখলের অভিযোগের ভিক্তিতে সংবাদ সংগ্রহ করতে গেলে তারা এ হামলার শিকার হন। হামলাকারীরা মোহনা টিভির ক্যামেরা, মাইক্রোফোন, মুঠোফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়।

মোহনা টিভির সাংবাদিক সাদ্দাম হোসেন জানান, এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে সোমবার দুপুরে মোহনা টিভির একটি টিম আশিয়ান সিটির গজারিয়া প্রকল্প এলাকায় যায়। তারা ভিডিও চিত্র ধারণ ও সংবাদ সংগ্রহ করতে গেলে আশিয়ান সিটির প্রজেক্ট পরিচালক জামাল উদ্দিন তাদের বাধা দেয়। জামালের সঙ্গে তখন আরো ১০-১২ জন যুবক ছিল। এসময় তাদের সঙ্গে বাকবিত-ার ঘটনা ঘটে।

সাদ্দাম হোসেন আরো জানান, এক পর্যায়ে ১০-১২ জন যুবক অস্ত্রসস্ত্র নিয়ে মোহনা টিভির ক্যামেরাম্যান হেলালউদ্দিন ও ব্যবহৃত গাড়ি চালক আবদুর রহিমকে ধাওয়া করে বেধড়ক পেটায়। সাদ্দাম বলেন, আমি বাধা দিতে গেলে আমাকেও মারধর করে সন্ত্রাসীরা। হামলাকারীরা সাংবাদিকদের কাছ থেকে ৩টি মুঠোফোন, ২টি ক্যামেরা , ২টি মাইক্রোফোন ও তাদের সাথে থাকা নগদ ১২হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় সাংবাদিক সাদ্দাম হোসেন বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

মামলা দায়েরের সত্যতা স্বীকার করেছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান। তিনি বলেন, ঘটনাটি তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/মাকসুদুর রহমান কামাল/নারায়ণগঞ্জ

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here